আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:১৪

বার : বুধবার

ঋতু : শরৎকাল

বিহঙ্গের সভাপতি বেলায়েত মিঠুর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

 

দক্ষিণ সুরমা প্রতিনিধি

বিহঙ্গ তরুণ সংঘের উদ্যোগে সভাপতি মরহুম বেলায়েত হোসেন চৌধুরী (মিঠু) এর স্মরণে শুক্রবার বাদ মাগরিব কাজীটুলায় শোকসভা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ মাগরিব সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জনাব লিয়াকত হোসেন এর সভাপতিত্বে ও মাহবুব হাসান সানীর পরিচালনায় অনুষ্ঠিত শোকসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, সাবেক কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব, সমাজসেবক শাহেদ আহমদ।

উপস্থিতি বক্তারা তাদের বক্তব্যে বলেন, মরহুম বেলায়েত হোসেন চৌধুরী মিঠু এর মৃত্যুতে শুধু কাজীটুলাবাসির নয় সমগ্র সিলেটের অভাবনীয় ক্ষতি হয়েছে। তিনি একজন দেশ প্রেমিক ছিলেন। এই করোনা পরিস্থিতির মধ্যেও তিনি নিজের জীবন বাজি রেখে সাধারণ মানুষের পাশে দারিয়েছেন। তিনি তাঁর কাজের মাধেমে চীরস্বরনীয় হয়ে থাকবেন সকলের মাঝে। মরহুম বেলায়েত হোসেন চৌধুরী মিঠুর মৃত্যুতে বিহঙ্গ পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়।

পরিশেষে বিশ্বমুসলিম সহ সকলের জন্য দোয়া কামনা করা হয়, দোয়া পরিচালনা করেন বিহঙ্গের সমাজ কল্যাণ সম্পাদজ মোঃ দিলাল আহমদ দিলাল।

এসময় আরো উপস্থিত ছিলেন-
জনাব রহিম আহমদ, মোঃ মিজানুর রহমান, বিহঙ্গের সহ সভাপতি ধ্রুব গৌতম, সহ সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন মিলাদ,সমাজ কল্যাণ সম্পাদক দিলাল আহমদ দিলাল,শিক্ষা সম্পাদক মিহদা চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আসিফ আখতার চৌধুরী,ক্রীড়া সম্পাদক শাফকাত আহমদ চৌধুরী,দপ্তর সম্পাদক ফিরোজ আহমদ ফয়ছল,প্রচার সম্পাদক ফয়সাল আহমদ শিহাব, শিমুল আহমদ, আবুজাফর মাহিন,ইব্রাহিম উদ্দিন আকাশ,জাকি,সাহিদ হোসেন, আহমেদ, সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category