শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ইউএসএ সামার দারুল ক্বিরাত কোর্সের সমাপনী শেষে রিজাল্ট পাবলিশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

Coder Boss / ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

মোঃইকবাল হোসেন মাহদী
স্টাফ রিপোর্টার কুলাউড়া।

আহলুল বাইত দারুল কুরআন একাডেমি নিউইয়র্ক ইউএসএ কর্তৃক আয়োজিত গতকাল ২৩-০৮-২০২০খ্রিঃ রবিবার বিকাল ৬.০০ ঘটিকার সময়,মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠিতব্য প্রোগ্রামে আহলুল বাইত মিশনের প্রেসিডেন্ট, জুয়েল চৌধুরীর সভাপতিত্বে
মাদরাসার ডিরেক্টর হাফিজ মাওঃ কাওছার আহমদ ও মাদরাসা সেক্রেটারি ফখরুদ্দীন সাবের ঠাকুরের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসজিদে খাদ্বরার সম্মানিত ইমাম ও খতিব সাইয়্যিদ হযরত মাওঃ কুদছী মিজবাহী ছাহেব,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলী ইসলামিক সেন্টার এর প্রিন্সিপাল ইমাম ও খতিব সাইয়্যিদ হযরত মাওঃ সাজিদুল হক সাহেব।

প্রোগ্রামে অতিথি বৃন্দরা বলেন পবিত্র কালামে পাক সহীহ শুদ্ধভাবে তেলাওয়াত করতে হলে দারুল কিরাতের প্রয়োজন অনস্বীকার্য। আহলুল বাইত দারুল কুরআন একাডেমির এ আয়োজন এ এরিয়ার শিক্ষার্থীদেরকে ক্বারী ছাহেব হিসেবে গড়ে তোলার জন্য মাইলফলক হিসেবে কাজ করবে।
শিশু থেকে নিয়ে মৃত্যু পর্যন্ত শিক্ষা গ্রহণ করতে পারেন, শিক্ষা গ্রহণ করতে হলে বয়সের প্রয়োজন হয় না,রাসুল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন শিক্ষা গ্রহণ করতে হলে সুদুর চীন দেশে গিয়ে হলেও শিক্ষা গ্রহণ করা প্রয়োজন, শিক্ষার গুরুত্ব অপরিসীম। পরবর্তী প্রজন্মকে রক্ষা করতে হলে সকলের সন্তানদেরকে আহলুল বাইত দারুল কুরআন একাডেমিতে পাঠিয়ে ইসলামের মৌলিক শিক্ষা গ্রহণ ও আহলে বাইতের আদর্শে আদর্শবান হিসেবে গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এ প্রতিষ্ঠান সুদক্ষ শিক্ষক দ্বারা পরিচালিত ও সুন্দর মনোরম পরিবেশে শিক্ষার্থীদের পড়ার পরিবেশ অত্যন্ত চমৎকার ভাবে সাজিয়েছেন।

আহলুল বাইত মিশনের প্রেসিডেন্ট জুয়েল চৌধুরী ও সেক্রেটারি সাইকত আনোয়ার এর সার্বিক পরামর্শে আহলুল বাইত দারুল কুরআন একাডেমি মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম এর অক্লান্ত পরিশ্রমে এবং মাদরাসা পরিচালনা কমিটির সকলের সর্বাত্তক প্রচেষ্টায় নতুন আংগিকে সাজানো হয়েছে।
পাঠদানের নতুন প্লান পরিকল্পনা সামনে রেখে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে নতুন সেশনের বাৎসরিক কার্যক্রমের ঘোষণা করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন আহলুল বাইত মিশনের ট্রাষ্টি বোর্ডের মেম্বার জনাব,গিয়াস আহমদ, খাদিম কমিটির ভাইস প্রেসিডেন্ট সৈয়দ আশরাফ আলী, মাদরাসা পরিচালনা কমিটির সহ সেক্রেটারি হেলাল খান, কোষাধ্যক্ষ আমির হোসাইন, অভিভাবক সদস্য তাজিম উদ্দিন, অফিস সেক্রেটারি ইসকন্দর মিয়া,আইটি সেক্রেটারি সাদমান কুতুবউদ্দিন ঠাকুর, আইটি সেক্রেটারি নিয়াজ আরিফ, সদস্য সাইফুল মজিদ বাবু প্রমুখ। শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফলতার সহিত প্রোগ্রাম সুসম্পন্ন হয়।
[তথ্য সহযোগীতায়-এম কে মিজান চৌধুরী]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন