শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হতদরিদ্র মানুষের পাশে থাকাই আমার মুল লক্ষ্য চেয়ারম্যান পদপ্রার্থী মানিক মিয়া।

Coder Boss / ৬৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনে ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মানিক মিয়া বলেছেন সমাজের হতদরিদ্র মানুষের পাশে থাকাই আমার মুল লক্ষ্য। সবার সহযোগিতা পেলে এলাকার উন্নয়নে পর্যাপ্ত কাজ করা সুযোগ থাকবে,আমি নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে ইউনিয়নের ভিতরে সন্তাস দূর্নীতি ও স্বজনপ্রীতির বিরুদ্ধে অবস্থান নিয়ে মানুষের মধ্যে
শান্তি সৌহার্দ্য তৈরির কাজ করব,দয়ামীর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে গড় তুলতে আগ্রহ প্রকাশ করেন তিনি বলেন তিনি দীর্ঘদিন ধরে দয়ামীর ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট মসজিদ মাদ্রাসা সহ সামাজিক সকল কর্মকান্ডে আর্থিক অনুদান দিয়ে সহযোগিতার হাত অব্যাহত রেখেছেন ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।জনাব মানিক মিয়া দয়ামীর ইউনিয়নের খাপন গ্রামে ১৯৫৬ সালে ২৭ শে ডিসেম্বর জন্ম জন্মগ্রহণ করেন।তার পিতা মরহুম আলহাজ্ব মশরফ আলী ও মাতা মৃত নুরুন নেছা। পারিবারিক জীবন বিবাহিত ও তিন সন্তানের জনক।তিনি দীর্ঘদিন দিন যাবত প্রবাস জীবনে সুদূর যুক্তরাজ্য অবস্থান করছেন।
সেখানে তিনি একজন বাংলাদেশি ব্যবসায়ী হিসেবে সুপরিচিতি লাভ করেন।জনাব মানিক মিয়া একজন প্রবাসী কমিউনিটি হিসেবে ইতিপূর্বে এলাকার আর্ত সামাজিক উন্নয়নে অসাধারণ ভূমিকা রাখেন,স্কুল,কলেজ মসজিদ মাদ্রাসা রাস্তা ঘাট সহ সামাজিক ও রাষ্ট্রীয় উন্নয়ন নিজেকে জড়িয়ে রেখেছেন।

বর্তমানে তিনি নিজ এলাকার বাহিরে ও অবদান রাখছেন,তার মধ্যে সিলেট পঙ্গু হাসপাতাল ও কাজির বাজার মাদরাসা ও করিমগঞ্জ মাদরাসার একজন সম্মানিত আজীবন দাতা সদস্য। দয়ামীর ডিগ্রি কলেজ,বালাগঞ্জ ডিগ্রি কলেজ এর আজীবন দাতা সদস্য।এছাড়া কুরুয়া হাই স্কুল,নিজ কুরুয়া জামে মসজিদ,কুরুয়া আলিয়া মাদ্রাসা,জমির আহমদ বহু মুখি উচ্চ বিদ্যালয়,খাইয়াখাইড় মাদ্রাসা সহ সর্বএে অনুদান দিয়ে আসছেন,এছাড়া ওসমানীনগর বালাগঞ্জ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের সাবেক সহসভাপতি ও সাবেক নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। বর্তমানে দয়ামীর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যান সংস্থা ইউকের ও প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।
নিজ এলাকায় মানুষের সুখ ও দুঃখের সাথী হিসেবে নিজেকে বিলীন করে দিতে চান তিনি,একজন দানবীর সমাজ সেবক হিসেবে মানুষের হৃদয়ে সহানুভূতির জায়গা করে নিয়েছেন তিনি। আগামী ২০২১ সালের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। এজন্য তিনি সবার সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন