আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:০৫

বার : শনিবার

ঋতু : শরৎকাল

মণিরামপুরে ৫ দফা দাবীতে বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির স্মারকলিপি প্রদান

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের মণিরামপুরে বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির ৫ দফা বাস্তবায়নের দাবীতে স্মারকলিপি প্রদান করেছে। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে (২৫ আগস্ট) মঙ্গলবার দুপুরে ৫ দফা বাস্তবায়নের যথাযথ ভুমিকা ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের দাবীকে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের কাছে বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতিরি সভাপতি পরিতোষ দেবনাথ এ স্মারকলিপি প্রদান করেন।

পাটের মূল্য মনপ্রতি ন্যুনতম ৩ হাজার টাকা, সকল কৃষককে কৃষি কার্ডভূক্ত করা ও জামানত ছাড়া ঋন প্রদান, জলাবদ্ধতার স্থায়ী সমাধানের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, উজানের অভিন্ন নদ-নদীর পানির ন্যায্য হিস্যা আদায়, ওয়াপদা বাঁধ উচ্ছেদ করে নদীর উপর পরিকল্পিত অবকাঠামো নির্মাণ এবং বিল কপালিয়ার আন্দোলনকারীদের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অপরিকল্পিত টিআরএম প্রকল্পের কারণে ক্ষতিগ্রস্থ কৃষকদের ক্ষতিপূরণের দাবীসহ ওয়াপদার অপরিকল্পিত প্রকল্প ও দূর্নীতি রোধে এ স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির সাধারণ সম্পাদক আশীষ গাইন, সহসভাপতি আশরাফ আলী, যুগ্ম সম্পাদক বিকাশ চন্দ্র রায়, অর্থ সম্পাদক বিদ্যুৎ সরকার, সাংগঠনিক সম্পাদক ডাক্তার দেবু কুমার, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির নেতা পরিমল কান্তি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category