আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৩৭

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

প্রধানমন্ত্রী তহ‌বিল থে‌কে দেয়া অনুদা‌নের চেক তো‌লে দি‌লেন অাব্দুল ম‌জিদ খান এম‌পি

প্রধানমন্ত্রী তহ‌বিল থে‌কে দেয়া অনুদা‌নের চেক তো‌লে দি‌লেন অাব্দুল ম‌জিদ খান এম‌পি

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি: হ‌বিগঞ্জ ২ এর সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এর প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর তহবিল হতে হবিগঞ্জ জেলা সেচ্ছা সেবক লীগের সহ সভাপতি সফিকুর রহমান আজাদ এর স্ত্রী নাছিমা আজাদের হাতে ১,৫০,০০০/- এক লাখ পঞ্চাশ হাজার টাকা অনুদানের চেক তো‌লে দেয়া হয়েছে । ৩১ অাগষ্ট সোমবার দুপু‌রে এম‌পি অাব্দুল ম‌জিদ খা‌নের হ‌বিগঞ্জস্থ বাসভব‌নে অনুদা‌নের চেক তো‌লে দেয়া হয়। জানা যায়, শফিকুর রহমান আজাদ ছিলেন অত্যন্ত সাহসী, সংগ্রামী এবং দলের নিবেদিত কর্মী, দলের দুঃসময়ে তিনি অনেক আন্দোলন সংগ্রাম করেছেন। সেই কারণে এমপি আব্দুল মজিদ খান মহোদয় বার বার চেষ্টা করে আজাদ ভাইয়ের পরিবারের জন্য প্রধানমন্ত্রীর তহবিল হতে ১,৫০,০০০/- টাকা আর্থিক অনুদান এনে দিয়েছেন।
শফিকুর রহমান আজাদ ভাই যখন দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হন তখন তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর বরাবর আর্থিক সহায়তার আবেদন জমা করেন এমপি আব্দুল মজিদ খান, এই আবেদনের পেক্ষিতে আজাদ ভাইয়ের নামে ১৫০০০০/- মঞ্জুর হয়, কিন্তু দুঃখের বিষয় হলো চেক খানা আজাদ ভাইয়ের হাতে পৌছার আগেই আজাদ ভাই মৃত্যু বরণ করেন। তাই আবারও এই চেক নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে জমা দিয়ে নাম পরিবর্তন করে আজাদ ভাইয়ের স্ত্রী নাছিমা আজাদের নামে চেক নিয়ে আসেন এবং আজ উপস্থিত নেতৃবৃন্দের উপস্থিতে আজাদ ভাইয়ের স্ত্রীর হাতে ১৫০০০০/- টাকার চেক তুলে দিয়েছেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয় ।
চেক প্রদান কালে জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, সহ সভাপতি অমল কুমার দাস পলাশ, রফিকুল ইসলাম রফিক, আলহাজ্ব আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category