আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:৫০

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

বালাউট ছাহেব বাড়ীতে শুহাদায়ে কারবালা ও পবিত্র আশুরার তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন

বালাউট ছাহেব বাড়ীর উদ্দ্যোগে বালাউট ছাহেব বাড়ীস্থ বালাউট দারুল কোরআন মাদ্রাসায় শোহাদায়ে কারবালা ও আশুরার তাৎপর্য শীষক আলোচনা মিলাদ ও দোয়া মাহফিল ১০ই মহররম শাহ সূফি প্রিন্সিপাল আল্লামা বালাউটি ছাহেব রহ.’র সুযোগ্য বড় ছাহেবজাদা মুফতি আল্লামা শাহ মো. উবায়দুর রহমান ছাহেব বালাউটির সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজ আব্দুল হাসিবের পরিচালনায় সম্পন্ন হয় ।

মোবারক মাহফিলে বক্তব্য পেশ করেন আল্লামা বালাউটি ছাহেবের সুযোগ্য ছাহেবজাদা মাওলানা ডা. শাহ মো. ছাফিউর রহমান বালাউটি , শেখ ফরিদ রহ. কেন্দ্রিয় মসজিদ ফরিদপুরের খতিব মাওলানা শফিকুর রহমান সাহেব মনসুরপুরী, রতনগঞ্জ বাজার মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস চৌধুরী সাহেব ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার পরিচালক আল্লামা বালাউটি ছাহেবের সুযোগ্য মেজো ছাহেবজাদা মাওলানা শাহ মো. মাহবুবুর রহমান বালাউটি , মাওলানা শাহ মো. মুছাদ্দিকুর রহমান ছাহেবজাদায়ে বালাউটি, অত্র মাদ্রাসার শিক্ষক হাফিজ আব্দুল হালিম, হাফিজ কামরুল ইসলাম প্রমুখ ।
মোবারক মাহফিল শেষে বালাউট দারুল কোরআন মাদ্রাসার রোজাদার সকল ছাত্র এবং উপস্তিত সবাইকে বালাউট ছাহেব বাড়ীর পক্ষ থেকে ইফতার করানো হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category