আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৪৯

বার : বুধবার

ঋতু : শরৎকাল

ধর্মপাশায় এনআই অ্যাক্টের মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছোট ভাই গ্রেপ্তার

এম এইচ লিপু মজুমদার
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কংস সেতুর সামনের সড়ক থেকে গতকাল বৃহস্পতিবার রাতে এক ব্ছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের ছোট ভাই ঠিকাদার নাদির আহমেদ (৪৩)কে গ্রেপ্তার করেছে পুলিশ।তাঁর বাড়ি উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের ছোট ভাই নাদির আহমেদের বিরুদ্ধে এন আই অ্যাক্ট আইনের ১৩৮ ধারায় সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয়। মামলা নং২৯৩/২০১৮। পরে এই মামলায় যুগ্ম জেলা দায়রা ও জজ আদালত সুনামগঞ্জ তাঁকে ছয় লাখ টাকা জরিমানা অনাদায়ে এক বছরের সশ্রম কারাদণ্ড দেন। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন। গতকাল বৃহস্পতিবার
রাত সাড়ে ১০টার দিকে ধর্মপাশা থানার ওসির দিক নির্দেশনায় থানার এসআই ফিরোজ মিয়ার নেতৃত্বে এএসআই আব্দুল করিম ও শফিকুল ইসলামকে নিয়ে অভিযান চালিয়ে উপজেলা সদরের কংস সেতুর সামনের সড়ক থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,এই মামলায় আজ শুক্রবার সকালে নাদির আহমেদকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category