সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করল চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রলীগ

Coder Boss / ১৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলেক্ষ দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয় (ডিসিপি হাই স্কুল) এ সরকারী কলেজ ছাত্রলীগনেতা জাহাঙ্গীর তরফদারের নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মী।
তাদের সকালেই জননেত্রীর উদ্দেশ্য বলেন সব কিছু হারিয়ে এখনো আপনি জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন ও ছুটে চলছেন নিরন্তর ১৬ কোটি মানুষের সুখের জন্য কল্যাণে সমৃদ্ধ সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে কাজ করেছেন।

বৃক্ষ রোপনের সময় কলেজ ছাত্রলীগনেতা জাহাঙ্গীর তরফদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজির রহমানের সু-যোগ্য কন্যা, বাঙালীর আশার বাতিঘর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট মাহবুব আলী ও ছাত্রলীগনেতা বড়ভাই সায়েম তালুকদারে নির্দেশনায় আজ এই বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে। এছাড়াও আমরা আজ সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করবেন বলে বৃক্ত করেন ।

কর্মসূচি পালনে উপস্থিত ছিলেন, ডিসিপি হাই স্কুলের ইসলাম শিক্ষা প্রভাষক ছিদ্দিকুর রহমান, ছাত্রলীগনেতা এন আই সুবেল, মাহমুদুর রব সাকিব, শেখ আলমগীর, আল আমিন, সুমন আহমেদ সাগর, আরিফুল আমিন, দূর্জয়, রায়হান সর্দার, আরমান, এম এম ফারভেজ, দূর্জয় ফরাজি, এ বি রায়হান, ফাহিমসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন