শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

টিলাগড় এলাকায় বাসা বলেই, এটা কী আমার অপরাধ, রণজিত সরকার

Coder Boss / ৩৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

আলমগীর শাহপরানঃ

সিলেট নগরীর শাহ্ পরান খানাধিন টিলাগড় এলাকায় নিয়মিতই ঘটে নানা অপরাধ কর্মকান্ড। খুন, ছিনতাই, টেন্ডারবাজি এমন ঘটনা ঘটে প্রয়াশই। এবার টিলাগড় এলাকার খোদ এমসি কলেজ ছাত্রাবাসের ভেতরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলেন এক তরুণী। ধর্ষণের দায়ে অভিযুক্তরা সকলে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে অভিযোগ ওঠেছে। এ ধর্ষণকান্ডের পর অপরাধীদের প্রশ্রয়দাতাদের খোঁজে বের করার দাবি ওঠেছে জোরেসোড়ে। কাদের মদদে এরা একের পর অপরাধ করে চলছে তাদের বিচারের আওতায় আনারও দাবি ওঠেছে।

টিলাগড়ের আরও নানা অপকর্মের মতো এই ঘটনার পরও আলোচনায় এসেছে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিত সরকারের নাম। তবে ছাত্রলীগ তার এই সংগঠনের নেতাদের সাথে কোনো সম্পর্ক নেই দাবি করে রণজিত সরকার বলেন, ২০ বছর আগে ছাত্রলীগের রাজনীতিতে আমি। টিলাগড় এলাকায় আমার বাসা এটাই কি আমার আপরাধ। নিজের বাড়ি বিক্রি করে অন্যত্র চলে গেলেই হয়ত এত অপবাদ থেকে মুক্তি পাবো। রণজিত সরকার বলেন, আমার জন্য এটা দুর্ভাগ্য যে, এই এলাকার সব অপকর্মেই আমার নাম জুড়ে দেওয়া হয়।

কিন্তু কেউ খেয়াল করে না আমার বয়স বা রুচি সে পর্যায়ে নেই। রাজনীতি করলে অনেকেই ছবি তুলে। তাদের সবাইকে চিনে রাখা আমার পক্ষে সম্ভব না। অপকর্মের জন্য কেউ কেউ এসব ছবি ব্যবহার করতে পারে। তবে সেই ছবিই প্রমাণ করে না তারা আমার অনুসারী। অভিযুক্তদের সাথে তার নাম জড়ানোকে ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেন রণজিত। এদিকে ধর্ষণের ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে ধর্ষকদের শাস্তি দাবি করেন রণজিত সরকার। তিনি বলেন, যারা আর্দশের রাজনীতি করে তারা ধর্ষক হতে পারে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন