আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:০১

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

সাংবাদিক ও নাট্যকর্মী হানিফ পারভেজের প্রীতি সভা

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখার বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকর্মী হানিফ পারভেজ এর নবজাত ছেলের আগমন উপলক্ষে গত রাতে বড়লেখা পৌরশহরের জহির ম্যানশন সোনালী ব্যাংকের নীচ তলায় মুন শেরওয়ানী হাউজে এক প্রীতি সভা অনুষ্ঠিত হয়।

বড়লেখা পৌর কাউন্সিল জেহীন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা তাজ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক বড়লেখা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এম. এম আতিকুর রহমান, সাংবাদিক ও ব্যবসায়ী সুলতান আহমদ খলিল, তারুণ্য নাট্য গোষ্ঠীর সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, প্রথমা সঙ্গীত একাডেমীর পরিচালক নাট্যকার তপন চৌধুরী, অভিনেতা সালমান কবির, নিসচা বড়লেখা উপজেলা আহবায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহবায়ক মার্জানুল ইসলাম, সদস্য সচিব আইনুল ইসলাম, ছড়াকার মারুফ সুমন ও মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শুভ, প্রচার সম্পাদক পাবেল আহমদ, সহ প্রচার সম্পাদক মাহমুদ আলম তুহিন সহ বিভিন্ন অঙ্গণের সূধী-শুভাকাঙ্ক্ষীজন।

প্রসঙ্গতঃ নাট্যকার, সাংবাদিক ও ব্যবসায়ী মোহাম্মদ হানিফ পারভেজ শনিবার (৩ অক্টোবর) পুত্র সন্তানের বাবা বাবা হন। তাহার নবজাতক পুত্র সন্তানের জন্য তিনি প্রীতি সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category