আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:২০

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

ধর্ষণের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মাধবপুরে সাধারণ ছাত্রছাত্রী’র মানববন্ধন ও বিক্ষোপ মিছিল

মাধবপুর ( ভ্রাম্যমান) প্রতিনিধি: নোয়াখালির বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন, এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূক ও খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের বর্বরোচিত ঘটনার তিব্র নিন্দা, ক্ষোভ, প্রতিবাদ এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মাধবপুর উপজেলা শহরে সাধারণ ছাত্রছাত্রীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেল ৪টায় মাধবপুর শহরে বিক্ষোভ মিছিলটি উপজেলার ফটক থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলার প্রধান ফটকে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সারা দেশে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণকারীদের কে অবিলম্বে সকলের সম্মুখে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। অপদার্থ নামধারী ঘৃণ্য অপরাধীরা একের পর এক অপরাধ করেও কোন শাস্তি পায় না। এ ন্যাক্কারজনক ঘটনা দেশবাসী সহ গোটা বিশ্বের মানুষকে লজ্জিত, ব্যথিত ও মর্মাহত করেছে এবং এমসি কলেজের ঐতিহ্য ও মর্যাদাকে কলংকিত ও কলুষিত করেছে। একজন নারীর এমন চরম অবমাননা ও লাঞ্চনা সভ্য সমাজ কোন ভাবেই মেনে নিতে পারে না। অবশ্যই সুষ্ঠু বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে যেন ভবিষ্যতে কেউ এরকম অপরাধ করতে সাহস না পায়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, জাকির হোসেন, প্রকাশ দিব্য, জুবায়ের খান, মারুফ আহমেদ, তোফায়েল পাঠান শান্ত, রাজীব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category