শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

টাঙ্গাইলে পানিতে ডুবে ০২ শিশু ও সাপের কামড়ে কলেজ শিক্ষার্থীর অকাল মৃত্যু, সন্তানের শোকে আত্বহারা স্বজনরা

Coder Boss / ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

 

মোঃ মশিউর রহমান:

টাংগাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়ন তথা পোস্টকামারী গ্রামের শফিকুল মিয়ার ছেলে হাবিব মিয়া (৩) ও ওহাব আলীর মেয়ে সোনিয়া (২) -এই দুই শিশুর আজ মঙ্গলবার (১৩-১০-২০২০ইং) সকালে পানিতে ডুবে অকাল মৃত্যু ঘটে।

অপরদিকে, টাংগাইলের বাসাইল উপজেলার কাশিল (মধ্যপারা) গ্রামের আব্দুল করিমের ছেলে রুহান মিয়া’র (১৮) সাপের কামড়ে গত সোমবার (১২-১০-২০২০ইং) রাত সাড়ে ১০ টার দিকে অকাল মৃত্যু ঘটে। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিয়ুন। রুহান টাঙ্গাইলের সৃষ্টি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

তথ্যসূত্রে জানা যায়, সকালে হাবিব (৩) ও সোনিয়া (২) বাড়ির পাশে খেলতে যায়। এক পর্যায়ে তারা বাড়ির পাশের ডোবায় বেঁধে রাখা নৌকায় উঠতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।

কিছুক্ষণ পর হাবিবের ফুফু রোজিনা দুই শিশুকে ডোবা থেকে উদ্ধার করেন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, গত সোমবার (১২-১০-২০২০ইং) রাত সাড়ে ১০টার দিকে কলেজ শিক্ষার্থী রুহান (১৮) পাশের গ্রামের নাকাছিমে টেটা দিয়ে মাছ ধরতে যায় এমতাবস্থায় সড়কের পাশে তাকে সাপে কামড় দেয়।

বিষয়টি স্থানীয়দের জানালে তারা রুহানকে দ্রুত তার বাড়িতে পৌঁছে দেয়। এরপর স্থানীয় কবিরাজ দিয়ে ঝাড়ফুঁক করা হয়। এক পর্যায়ে রুহানের অবস্থা খারাপ হলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

আজ মঙ্গলবার (১৩-১০-২০২০ইং) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ মিয়া এ তথ্যটি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন