বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে দুই বেকারিকে দেড় লাখ টাকা জরিমানা, একটি সিলগালা

Coder Boss / ২৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ

বাহুবলে বিএসটিআইয়ের লাইসেন্স না থাকা, নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশে মেয়াদোত্তীর্ণ ময়দা, আটা, গুঁড়া দুধ, চিনি, তেল, ডালডা, জেল ও পঁচা-ভাঙা ডিম দিয়ে খাদ্যপণ্য তৈরীর অভিযোগে দুই বেকারিকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। পাশাপাশি একটি বেকারিকে সিলগালা করা হয়।

মঙ্গলবার বিকেলে পৃথক অভিযানে এ জরিমানা প্রদান করেন বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার ও সহকারি কমিশনার (ভুমি) খৃষ্টফার হিমেল রিছিল।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়- দীর্ঘদিন ধরে বিএসটিআই-এর লাইসেন্সবিহীন অবস্থায় উপজেলার মিরপুর বাজারে মশিউর আলম নামে এক ব্যক্তি ‘জিসান বেকারি’ প্রতিষ্ঠান পরিচালিত হয়ে আসছে। যেখানে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে মেয়াদোত্তীর্ণ ময়দা, আটা, গুঁড়া দুধ, চিনি, তেল, ডালডা, জেল ও পঁচা ডিম দিয়ে বিভিন্ন ধরণের খাদ্যপণ্য তৈরী করে আসছেন।

মঙ্গলবার বিকালে ‘জিসান বেকারি’তে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার। এ সময় তিনি প্রতিষ্ঠানের মালিককে ১ লাখ টাকা জরিমানা করেন। পাশাপাশি বেকারির কারখানাটি সিলগালা করেন।

অপরদিকে, মিরপুর এলাকার নতুন বাজারে অবস্থিত ‘জুয়েল বেকারি’তে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) খৃষ্টফার হিমেল রিছিল। এ সময় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন ও বিএসটিআই পণ্যের লাইসেন্স না থাকায় এবং লাইসেন্স নবায়ন না করায় ‘জুয়েল বেকারি’র মালিক আব্দুল জলিলকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন