আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:২০

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

ঢাকায় অপহৃত বানিয়াচঙ্গের পাঁচ মাসের শিশু বাচ্চা রিভা মনিকে উদ্ধার করলেন পুলিশ সুপার শামসুন্নাহার।।

রিতেষ কুমার বৈষ্ণব( হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের যাত্রা পাশা গ্রামের মোশাহিদ মিয়ার নাতনি রিভা আক্তার নামের পাঁচ মাস বয়সের শিশু বাচ্চা কে ঢাকা গাজী পুরের শ্রী পুর এলাকা থেকে গত মঙ্গলবার দুপুরে অপহরণ করার দুই দিনের মধ্যে উদ্ধার করেছে পুলিশ ।

জানা যায় মোশাহিদ মিয়ার মেয়ে লাইজু আক্তার জীবিকার তাগিদে গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামে ভারা বাসায় অবস্থান করত।

সেখান থেকে পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভামনিকে অপহরণের দুদিন পর টাঙ্গাইলের মির্জাপুর মিরদেওহাটা গ্রাম থেকে উদ্ধার করেছে গাজীপুর জেলা পুলিশ। এসময় অপহরণের সঙ্গে জড়িত থাকার দায়ে এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন পুলিশ সুপার শামসুন্নাহার।

গ্রেপ্তার হওয়া দম্পতি টাঙ্গালের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ ও তার স্ত্রী মিতু ওরফে সোনালী আক্তার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ২৭ অক্টোবর দুপুরে গাজীপুরের শ্রীপুরের ধনুয়া গ্রামের অজিতের বাড়ির ভাড়াটিয়া লাইজু বেগম তার পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভামনিকে প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তারের কাছে রেখে গোসল করতে যান।

গোসল করে ফিরে এসে দেখেন তার প্রতিবেশী সোনালী আক্তার ও বাচ্চাটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে শ্রীপুর থানায় অভিযোগ করা হয়।

এরই প্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইলের মির্জাপুর থানার মিরদেওহাটা গ্রামের সালামের বাড়ি থেকে মিতু ওরফে সোনালী আক্তার ও তার স্বামী হৃদয় মাহমুদকে গ্রেপ্তার করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া আসামি গন জানায়, দীর্ঘদিন তাদের ঘরে কোন সন্তান না হওয়ায় তারা রিভামনিকে চুরি করেছে। তাদের কথা কতটুকু সত্য তা তদন্ত করে দেখা হচ্ছে, এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশ সুপার।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category