আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪৯

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

চুরি-ডাকাতি রোধে শেরপুর ফাঁড়ি পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা

রিপন মিয়া মৌলভীবাজারঃ

মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশের উদ্যোগে সদর উপজেলার খলিলপুর ইউপি কার্যালয়ে ও সরকার বাজারে চুরি-ডাকাতি রোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ নভেম্বর) এ সভা অনুষ্ঠিত হয়৷
চুরি-ডাকাতি রোধে শেরপুর ফাঁড়ি পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা
এতে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার ইসলাম উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন-পুলিশ হলো জনগণের বন্ধু। আমরা আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় চুরি-ডাকাতি, মাদক, জুয়াসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। জনগণের কল্যাণে পুলিশের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন- সেবাই পুলিশের ধর্ম। পুলিশের কাজ কী এক কথায় বুঝাতে গেলে তাই বলা হয়। কিন্তু আইন ও বিধিমালা দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত পুলিশের কাজ মূলত অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং আইনশৃঙ্খলা রক্ষা করা। বস্তুত আইনের আওতায় প্রদত্ত দায়িত্ব যথাযথভাবে পালন করলে তা জনগণের সেবা করাই হয়। অর্থাৎ পুলিশের কাজের অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে জনসম্পৃক্ততা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ফাঁড়ি পুলিশের এএসআই মো. মোশাহিদ কামাল সহ সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয় সর্বস্তরের ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category