শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

অবশেষে বহুল আলোচিত কালারমারছড়ার তহসিলদার জয়নাল আটক

Coder Boss / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মোহাম্মদ জয়নাল আবেদীনকে আটক করেছে দুদক।
বৃহস্পতিবার ২১ জানুয়ারি চট্টগ্রামের জিইসি মোড় এলাকা থেকে আটক করা হয়।
উল্লেখ্য,গ্রেপ্তারকৃত আসামী মোহাম্মদ জয়নাল আবেদীন,ইউনিয়ন ভুমিসহকারী কর্মকর্তা, কালারমার ছড়া ইউনিয়ন ভুমি অফিস,মহেশখালী কক্সবাজার। আলোচ্য মামলার তদন্তকালে গত ১৮/০২/২০ইং তারিখ র‍্যাব কক্সবাজার কমান্ডিং অফিস কর্তৃক কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার বিভিন্ন প্রকল্পের চলমান ক্ষতি পুরুনের মাঝখান থেকে যে ঘুষ বা অবৈধ লেনদেন হতো সেই অবৈধ লেনদেনের টাকাসহ র‍্যাব কক্সবাজার ভূমি অধিগ্রহণ অফিসের ওয়াসিম উদ্দিন নামের সার্ভেয়ারকে ৯৩ লক্ষ ৬৬ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়।উক্ত টাকা উদ্ধারের পর দুদকের পক্ষ গত ১০/০৩/২০২০ইং তারিখ ৩জন সার্ভেয়ারকে সুনির্দিষ্ট আসামী করে অজ্ঞাতনামা আরো ৬/৭ আসামী করে বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর তদন্তের শুরুতে ভূমি অধিগ্রহণ শাখার অবৈধ লেনদেনের সাতে জড়িত এই রকম তিনজন দালালকে গত ২২/০৭/২০২০ ইং তারিখ সেলিম উল্লাহ,০৩/০৮/২০২০ ইং তারিখ মোহাম্মদ সালাউদ্দিন, ও কমর উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হই। উক্ত ৩জন দালাল সহ ইতিপূর্বে গ্রেপ্তারকৃত আসামী সার্ভেয়ার ওয়াসিন উদ্দিনকে ৭দিনের রিমান্ডে এনে তাদের কাছ থেকে বিভিন্ন রেকর্ড /তথ্য প্রাপ্ত হই এবং উক্ত তিনজন দালালসহ সার্ভেয়ার ওয়াসিমসহ ৪জনই ফৌ.কা.১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। আসামী মোহাম্মদ জয়নাল আবেদনী সরকারি কর্মচারী হয়েও নিজের নামে তার কর্মস্থলে বিভিন্ন ব্যক্তির নিকট হতে আমমোক্তারনামা নিয়ে টাকা টাকা উত্তোলন করে থাকেন। তার স্ত্রী, কন্যা, শালা,ভাইসহ নির্ভরশীল অনির্ভরশীলদের নামে কোটি টাকার সম্পদ ক্রয়/মজুদ রেখেছেন মর্মে জানা যায়।নিজ নামে কক্সবাজার মেডিকেল কলেজ সংলগ্ন ২কোটি টাকায় ২০শতক ভূমি ক্রয় করেন।কক্সবাজার পৌরসভার পেশকার পাড়ায় ৪তলা ভবন নির্মান করে নিচতলায় বসবাস করেন। বিষয়টি নিশ্চিত হয়ে, দুদকের একটি টিম বৃহস্পতিবার ২১ জানুয়ারি চট্টগ্রামের জিইসি মোড় এলাকা থেকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন