আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:০০

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

মৌলভীবাজার,খলিলপুরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক এর নির্দেশনা অনুযায়ী সদর উপজেলাধীন খলিলপুর ইউপির পূর্ব খলিলপুর থেকে ৬ জুয়াড়ি গ্রেফতার করেছে শেরপুর ফাঁড়ি পুলিশ। শুক্রবার (২২ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা এঁদের গ্রেফতার করে পুলিশ।

জানা যায়- অনেকদিন যাবত খলিলপুর এলাকায় একটি বড় জুয়াড়ি চক্র গড়ে উঠেছে। এবং বিভিন্ন সময়ে বিভিন্ন জাগায় এদের মাধ্যমে জুয়া খেলা পরিচালিত হয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামাল, ইসমাইল হোসেন সহ পুলিশের একটিদল খলিলপুর এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে সদর উপজেলার খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত পূর্ব খলিলপুর গ্রামের দেলোয়ার মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (২২), মৃত. ইলিয়াস মিয়ার ছেলে মো. নূর আহমদ (২৩), আব্দুল মতিন এর ছেলে জাবেদ মিয়া (২৫), ফরাগত মিয়ার ছেলে মো. সাহিদ মিয়া (২৫), আনছার মিয়ার ছেলে ফরিদ মিয়া (২৫), চানফর মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে হুমায়ুন (২৫) কে-গ্রেফতার করা হয়।

এসময় জুয়া খেলার আসর থেকে নগদ ৫ হাজার ১০ টাকা ও খেলায় ব্যবহৃত তাস জব্দ করে পুলিশ।

৬ জুয়াড়ি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম বলেন- গ্রেফতারকৃতরা আন্তঃজুয়াড়ি চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক অনেক বড়। তারা নানা সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায় এবং খেলে থাকে। চক্রটিকে ধরার জন্য কয়েকদিন ধরে চেষ্টা করে আসছিলাম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category