আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৩২

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর মেধাবী শিক্ষার্থী সেলিনা বাঁচতে চায়।

সত্যজিৎ দাস,বাহুবল(সংবাদ প্রতিনিধি)
কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর মেধাবী শিক্ষার্থী সেলিনা বাঁচতে চায়।
সামর্থ্যের মধ্যে আসুন বাড়িয়ে দেই মানবতার হাত। অন্যকে সুযোগ করে দেই সুস্থভাবে বেঁচে থাকার।আপনার সামান্য সহযোগিতায় বাঁচতে পারে কারও জীবন,হয়তো একটি পরিবারও।

মানুষ,মানুষের জন্য -এটা কি শুধুমাত্র আক্ষরিক অর্থেই সত্যি! দিন শেষে আমরা আমাদের নিজ স্বার্থ উদ্ধার করে ঘরে ফিরছি না তো?
আপনার,আমার সামান্য প্রচেষ্টায় হয়তো সেলিনার জীবনের অমাবস্যার চাঁদ সরে যেতে পারে। তাই দয়াকরে আসুন,আমরা সামান্য কিছু দিয়ে হলেও তাকে সাহায্য করি।

সে “দুরারোগ্য ব্যাধি হ্নদরোগে আক্রান্ত।হার্টের লিকেজ নিয়ে জন্ম নেওয়া সেলিনার পরবর্তীতে ফুসফুসে ইনফেকশন হয়ে পড়ে”। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে,চিকিৎসকরা তাকে দেশের বাহিরে অপারেশন করার পরামর্শ দেন। কিন্তু দেশের বাহিরে চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। বর্তমানে তার মুখ থেকে রক্তপাত হচ্ছে।
তাকে চিকিৎসার জন্য প্রথমে ভারতে নিয়ে যাওয়া হলে সেখানকার ডাক্তাররা অপারেশন করার কথা জানান। অপারেশন করতে প্রয়োজন ৮ লক্ষ টাকা। বর্তমানে সেলিনা বাসায় বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে। সে কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর কনস্ট্রাকশন টেকনোলজি এর মেধাবী শিক্ষার্থী। মেয়েটির পিতা জনাব মোঃ সেলিম মিয়া একজন ক্ষুদ্র ব্যবসায়ী। চিকিৎসার টাকা জোগাড় করতে রীতিমতো হিমশিম খাচ্ছেন। নিজ প্রচেষ্টায় এতোদিন চিকিৎসা করিয়ে,বর্তমানে অসহায়। * পথশিশু সাহায্য সংস্থা* এর চেয়ারম্যান জনাব নূর আজম সরকার ও সংস্থার সকল সদস্যরা সেলিনা র জন্য অর্থ সাহায্য সংগ্রহ করতে তাদের হিমশিম খেতে হচ্ছে। এই সংস্থাটির চেয়ারম্যান নূর আজম সরকার ইতিমধ্যে রংপুর ডিসি সাহেবের কাছে সাহায্য চেয়েছেন।। সেলিনার পরিবার যেনো আজ অসহায় নিরুপায় হয়ে বসে আছে নির্মম কঠিন বাস্তবতায়। তাই মানবিক দিক হতে দয়াকরে আসুন আমরা সামান্য কিছু হলেও এই পরিবারের প্রতি এগিয়ে আসি।

সরাসরি যোগাযোগ-ঃ বাসা নং-১২৩, রোড নং-ঃ২/২ উত্তর নুরপুর,রংপুর।। পিতার নামঃ সেলিম মিয়া।
মাতার নামঃ রোকেয়া বেগম।।
একাউন্ট নং-ঃ ৫০১৯৫০১০০০৪৯৮ (সোনালী ব্যাংক,রংপুর শাখা)
বিকাশ পার্সোনাল+8801303003688
সেলিনার পিতা মাতার সাথে কথা বলতে -ঃ 8801303003688
পথশিশু সাহায্য সংস্থা এর চেয়ারম্যান এর সাথে যোগাযোগ করতেঃ +8801785795907

চাইলেই সম্ভব মানুষের উপকারে আসা।
শুধু দরকার মানবিক মূল্যবোধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category