আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৫১

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

বড়কাপন প্রজন্ম যুব সংঘ কর্তৃক আয়োজিত নক-আউট মোবাইল এন্ড মোবাইল দ্বৈত ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ফাইনাল খেলা অনুষ্টিত।

মোঃ মিফতা আহমদ (রাফি)
কুলাউড়া উপজেলা প্রতিনিধি

দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ী দল রাকিব জুটি বড়কাপন ।

শুক্রবার রাত ০৮ ঘটিয়ার সময় মোঃ সোহাগ মিয়ার বাড়ির পাশের সংলগ্ন মাঠে এ ফাইনাল খেলায় অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় যে দুটি দল পরস্পরের সাথে মোকাবেলা করে ইষ্টিকুটুম রবিরবাজার বনাম রাকিব জুটি বড়কাপন। টুর্নামেন্টে চ্যাম্পিয়ান গ্রুপকে দেয়া হয় একটি স্মাটফোন এবং রানার্স আপ গ্রুপকে দেয়া হয় একটি মোবাইল ফোন।
বিশেষ আকর্ষণীয় পুরস্কার হল, ম্যান অবদ্যা ম্যাচ জাকির হোসেন ২টি থৈ থৈ হাঁস পান।
ম্যানঅব দ্যা সিরিজ পেয়েছেন তায়েফ আহমদ (তাঁজা তরকারি)।
চ্যাম্পিয়ান টিম ম্যানেজার তায়েফ আহমদ এক টুকড়ি তাজা তরকারি ও রানার্স আপ টিম ম্যানেজার সুমেল আহমদ ২ হালি মূলা ও ২হালি ডিম।
দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা পরিচালনায় দায়িত্বে ছিলেন সোহাগ আহমদ, সভাপত্বিত করেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল কালাম উক্ত খেলায় উপস্থিত ছিলেন ছালিক আহমদ- বর্তমান মেম্বার ০১ নং ওয়ার্ড, ০৭ নং কুলাউড়া সদর ইউনিয়ন, শাহাদত হোসেন চৌধুরী- চেয়ারম্যান পদপ্রার্থী ০৭ নং কুলাউড়া সদর ইউনিয়ন, মোঃ আজাদ আহমদ- বোর্ড চেয়ারম্যান কুলাউড়া ইউনাইটেড রয়ের ক্লাব, মোঃ সেলিম আহমদ এছাড়া বড়কাপনের সর্বস্তরে জনসাধারণ এ সময় উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টের শাকিল আহমেদ নেতৃত্বে আয়োজন করে বড়কাপন প্রজন্ম যুব সংঘ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category