শিরোনাম
নগরীর মদিনা মার্কেটে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত মৌলভীবাজারে মুন্সিবাজারে সালাউদ্দিন স্টোরে ৯১৬৮ লিটার সোয়াবিন তেল জব্দ, ১ লাখ টাকা জরিমানা বানিয়াচংয়ে ৬০০ লিটার মজুদ তেল উদ্ধার সাঘাটায় টিকটকে পরিচয়ে অপহরণের ঘটনায় নারী আটক গোবিন্দগঞ্জে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ঘটনাস্থল পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান নলছিটি উপজেলায় টিনশেড রুমে ভয়াভহ অগ্নিকাণ্ডে দেড়লাখ টাকার ক্ষয়-ক্ষতি মৌলভীবাজার জেলা বিএনপির বিএনপির বিক্ষোভ সমাবেশ কৃষক দল সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিতl গোয়াইনঘাট ফের বন্যা, কৃষকের ফসলি জমিতে পাকা ধান শোক সংবাদ
সোমবার, ১৬ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হাতে নোট লেখা গৃহবধূর লাশ উদ্ধার

Coder Boss / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১

সত্যজিৎ দাসঃ

মৌলভীবাজার জেলার চায়ের দেশ শ্রীমঙ্গলে মোছাঃ আসমা বেগম(৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গত ০৭/০২/২০২১ ইং রোজ সোমবার সকালে উপজেলার আলিশারকুল এলাকার একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় আসমা বেগমের হাতে একটি নোট লেখা ছিল।

স্থানীয় লোকরা সিলেট নিউজ 24 কে জানায়, আসমা উপজেলার আলিশারকুল এলাকার মোঃ মতলিব মিয়ার মেয়ে বলে জানা যায়। তার পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন,আসমা বেগমকে তার স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছেন।
শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের রাজপাড়া এলাকার মৃত ছোবহান মিয়ার ছেলে মোঃ আব্দুল হালিমের(২২) এর সঙ্গে ৪ মাস পূর্বে বিয়ে হয় আসমা বেগমের। এর পূর্বে আসমা বেগমের আরেকটি বিয়ে হয়েছিল। সেই সংসার ভেঙে যায় এবং সেই সংসারে একটি ৬ বছরের কন্যাসন্তান রয়েছে। আব্দুল হালিম শ্রমিকের কাজ করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে আসমা বেগমের স্বামী আব্দুল হালিম জানান, প্রতিদিনের মতো শনিবার (গত ৬ ফেব্রুয়ারি) রাতে তারা খাবার খেয়ে ঘুমাতে যান। রোববার সকাল সাড়ে ৬টায় ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী পাশে নেই। তিনি ঘরের মধ্যে স্ত্রীকে খুঁজতে থাকেন, হঠাৎ দেখেন ঘরের উপরে তীরের সঙ্গে মাফলার গলায় দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে আসমার দেহ। তিনি তখন চিৎকার করলে আশেপাশের লোকজন এসে লাশ নিচে নামান। এ সময় আসমা বেগমের হাতে আত্মহত্যার নোট লেখা দেখা যায় বলে তিনি জানান।
তবে আসমা বেগমের বড় বোন আলেয়া বেগম দাবি করেন, আমার বোন আত্মহত্যা করার কথা নয়। তাদের স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক ঝামেলা ছিল। আমাদের ধারণা আমার বোনকে তার স্বামী পরিকল্পিতভাবে খুন করেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি মোঃ আব্দুছ ছালেক জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও হয়তো স্বামীর প্ররোচনায় আসমা বেগম আত্মহত্যা করে থাকতে পারেন। হাতের লেখার ঘটনার রহস্য উদঘাটনে এক্সপার্ট দিয়ে পরীক্ষা করা হবে এবং তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন