আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৪৭

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

ছাতকে লিভার সিরোসিস রোগী রসি বাঁচতে চানঃ মানবিক সাহায্যের আবেদন।

সুনামগঞ্জ প্রতিনিধি ::
লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছাতক উপজেলার মো.আমিনুর রহমান রসি (৩৫) বাঁচতে চান। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সহায়তা চান তিনি ও তার পরিবার। মো.আমিনুর রহমান রসি উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদের গাঁও ইউনিয়নের খাগামুড়া গ্রামের মৃত ওয়াসিদ আলী’র ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,মোঃআমিনুর রহমান রসি পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন।তিনি কৃষি কাজ করে ২ সন্তান ও স্ত্রীসহ ৪ সদস্য
বিশিষ্ট পরিবারের জীবিকা নির্বাহ করতেন।তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস নামক রোগে ভোগছেন।তার সহায় সম্পত্তি যা ছিল তা দিয়ে ব্যয়বহুল চিকিৎসা খরচ করেও কোনো কিনারা পাচ্ছেন না, তিনি এখন অসহায় হয়ে পড়েছেন। তিনি দীর্ঘদিন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সংশ্লিষ্ট চিকিৎসক জানিয়েছেন, তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা ভারতে নিয়ে যেতে হবে।বর্তমানে তিনি পারিবারিকভাবে আর্থিক অভাব অনটনে দিনাতিপাত করছেন।এতে চিকিৎসা তো দূরের বিষয় নিজের পরিবার পরিচালনা অসম্ভব হয়ে দাড়িয়েছে।তাই তিনি সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গের প্রতি তার চিকিৎসা খরচ মেটাতে আর্থিক সহযোগিতা চেয়েছেন।

মোঃআমিনুর রহমান রসি’র প্রতিবেশী মাস্টার মোঃফয়জুল হক বলেন,তিনি এলাকার অত্যন্ত নম্র, ভদ্র ও খুব ভালো মনের মানুষ হিসাবে সবার কাছে সমাদৃত।জটিল দুরারোগ্য রোগে আক্রান্ত
মোঃআমিনুর রহমান রসি ভাইকে বাঁচানোর জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। মানবিকতার দৃষ্টিতে আমাদের একজন ভাই হিসেবে যার যার অবস্থান থেকে যথাসাধ্য সাহায্য করলে তাঁর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব।মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। আপনাদের একটু সহযোগিতা পেলে বেঁচে যাবে একটি প্রাণ ও ঘোর অমাবস্যা থেকে আলোয় আলোকিত হবে একটি পরিবার।তাই আমি সমাজের সকল স্তরের মানুষের কাছে তাঁর পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তার জন্যে বিনীত অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মোঃ আমিনুর রহমান রসি
গ্রামঃ খাগামুড়া, পোঃ পীরপুর বাজার
উপজেলাঃছাতক, জেলাঃসুনামগঞ্জ

👉01757-139324 ( বিকাশ এবং নগদ)

👉01737-491367 ( রকেট)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category