শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে মরহুম হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের উদ্যেগে ঈদ উপহার বিতরণ

Coder Boss / ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

এটিএম নাসির :::সিলেটের জকিগঞ্জে মানবসেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করলো ‘মরহুম হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশন’। সোমবার উপজেলার রসুলপুরে হাবিবুর রহমান চৌধুরীর নিজ বাড়িতে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।

মাস্টার ফরিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং জুনেল আহমদ চৌধুরী ও তোফায়েল আহমদ চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের শতাধিক দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর শাহ চৌধুরী হেলাল, এলাকার প্রবীণ ব্যক্তিত্ব আব্দুল খালিক চৌধুরী, মঈন উদ্দিন চৌধুরী, এবাদুল হক চৌধুরী, কামাল আহমদ চৌধুরী ও শরিফ চৌধুরী।

ইব্রাহিম চৌধুরী কায়কোবাদের পবিত্র কোরআন তেলাওয়াত ও আমিনুল হক চৌধুরী রাদুর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ময়নুল ইসলাম চৌধুরী, নুরুল আমিন চৌধুরী রিলন, হানিফ চৌধুরী একলু, তাসফিন ইসলাম চৌধুরী (রাফি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন