আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:০০

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

প্রবাসী কল্যাণ পরিষদ শিবপাশা ইউপি শাখার উদ্যোগে ১৮০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার।।

স্টাফ রিপোর্টার::

আজমিরীগঞ্জ উপজেলার ৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে শিবপাশা সবুজগঞ্জ বাজার (চৌধুরী মার্কেট) প্রবাসী কল্যাণ পরিষদ কার্যালয়ে পবিত্র ঈদ -উল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের সম্মানিত সভাপতি মোঃ লিয়াকত আলী চৌধুরী ও সভা পরিচালনা করেন ৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আহমদ রেজা শেখ মামুন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন অত্র সংগঠনের সাবেক যুগ্ম আহবায়ক মাওলানা কামরুজ্জামান খালেদ। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-শিবপাশা ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মোঃ তফছির মিয়া,শিবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আজাদ চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক একেএম মাহবুবুল আলম, বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব ডাঃ নুরুল হক,শিবপাশা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ কাজল মিয়া চৌধুরী,বিশিষ্ট মুরুব্বি মোঃ তজুমুল আলী, শিবপাশা সবুজগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস্) এর সাধারণ সম্পাদক মোঃ শরীফ উদ্দিন,শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের সিনিয়র সহসভাপতি মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার, শিবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মাছুম মিয়া,শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ হামিদুল মিয়া,মোঃ এমদাদ চৌধুরী ও মোঃ শামীম আহমেদ,মোঃ আফরোজ মিয়া,মোঃ সালাতুল মিয়া ও শেখ মোঃ লোবান মিয়া প্রমূখ।

৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের পক্ষ থেকে শিবপাশা ইউনিয়নের ১৮০টি গরীব, অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। ইতিমধ্যে ৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে-শিবপাশা ইউনিয়নের সকল মসজিদের সম্মানিত ইমাম ও মুয়াজ্জিন সাহেবদের মাঝে নগদ অর্থ বিতরণ এবং শিবপাশা সবুজগঞ্জ বাজার( চৌধুরী মার্কেট) সংগঠনের কার্যালয়ে ও পশ্চিমভাগ বাজারে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ৫নং শিবপাশা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের এই মহতী উদ্যোগকে দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ ভুয়সী প্রশংসা করেন এবং এই কল্যাণমূলক কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category