আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৪৮

বার : শুক্রবার

ঋতু : বর্ষাকাল

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে -পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সুবিধা বঞ্চিতদের মাঝে অর্থ সহায়তা প্রদান করে

চুনারুঘাট প্রতিনিধিঃ- পবিএ ঈদ-উল ফিতর উপলক্ষে অসহায় দিন মজুর লোকদের মধ্যে নগদ অর্থ সহযোগিতা প্রদান করে, গ্রটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে

মঙ্গলবার( ১১ই মে) গণমাধ্যমে পাঠানো বার্তায় জানান গত সমবার সকাল ১১-
ঘটিকায় সময় চুনারুঘাট বীর মুক্তিযাদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটরিয়ামে “গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের” অর্থায়নে ও উক্ত সংগঠনের সহসভাপতি ও হবিগঞ্জ ডিস্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে সভাপতি জনাব এম এ আজিজ সাহেবের সার্বিক তত্তাবধানে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর আওতায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার প্রায় অর্ধশত অসহায় গরীবদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।
চুনারুঘাট উপজেলা মাধ্যমিক স্কুল শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় ও সাবেক প্রধান শিক্ষক আব্দুল আওয়াল মাস্টার সাহেবের সভাপতিত্বে অনুস্টিত সভায় প্রধান অতিথি ছিলেন জননেতা আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা চেয়ারম্যান, চুলারুঘাট। বিশেষ অতিথি আবিদা খাতুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, চুনারুঘাট। আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান, সজল দাস, সাংগঠনিক সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ, সাথী মুক্তাদির কৃষান চৌধুরী, সদস্য চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি ইউকে,ও মুস্তাফিজুর রহমান রিপন, সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগ, চুনারুঘাট।

“গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে”
১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে যুক্তরাজ্যে বসবাসরত বৃহত্তর সিলেট বিভাগের প্রবাসীদের স্বদেশে ন্যায়সঙ্গত অধিকার দাবি আদায় এবং তাদের আর্থ-সামাজিক উন্নয়নে অনন্য ভুমিকা পালণকারী একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন।
যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটি ভিত্তিক সংগঠনটি সিলেট বিভাগের ৪টি জেলা সুনামগঞ্জ, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ এর কার্যক্রম পরিচালিত করছে।
প্রায় দুই যুগ ধরে প্রাকৃতিক দূর্যোগ, বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ, রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা, ঘর নির্মাণ, বিশুদ্ধ পানি সরবরাহের জন্য টিউবওয়েল স্থাপন, শীতবস্ত্র, নগদ টাকা বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পালন করে আসছে এই সংগঠন।
এছাড়া যুক্তরাজ্যে বসবাসকারী বাঙ্গালী কমিউনিটির শিক্ষা, স্বাস্থ্যসেবা, খেলাধূলা ও সাংস্কৃতিক উন্নয়নে ব্যাপক অবদান রেখে আসছে এবং তা অবহৃত থাকবে মর্মে উল্লেখ্য করেন এত সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category