আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:১৯

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

শ্রমিকনেতা জাকারিয়া শ্রীমঙ্গল উপজেলা বাসীর সেবক হওয়ার ইচ্ছা পোষণ

বিশেষ প্রতিনিধিঃ-
(৩১শে মে ২০২১ রোজ মঙ্গলবার) “উন্নয়নের ছোয়া যেন ছড়িয়ে পড়ে শ্রীমঙ্গলবাসীর ঘরে ঘরে” আর সে জন্য প্রয়োজন এক যোগ্য কর্মী বান্ধব নেতা। দুঃখের সহিত জানাচ্ছি যে গত কিছু দিন পূর্বে শ্রীমঙ্গল উপজেলাবাসীর আপনজন জনপ্রিয় উপজেলা নেতা সুনামধন্য, চেয়ারম্যান বাবু রনধীর কুমার দেব পরলোক গমন করেন ,উনার মৃত্যুতে শ্রীমঙ্গল উপজেলা এখন অভিভাবকহীন । সেই শুন্যপদ পূরণের লক্ষ্যে আপনাদের সবার পরিচিত ব্যাক্তিত্ব পরিক্ষিত যুব নেতা কে শ্রীমঙ্গলবাসীর সেবা , উন্নত ও সমৃদ্ধশালী শ্রীমঙ্গল উপজেলা গঠনের লক্ষ্যে আসন্ন উপজেলা উপ-নির্বাচনে আপনাদের সকলের প্রিয় তরুন শিক্ষানুরাগী সৎ ব্যাক্তিত্ব জননেতা মোঃ জাকারিয়া আহমেদ প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেন।
জাকারিয়া আহমেদ এর বাড়ি আপনাদের প্রিয় শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাজদিহি গ্রামে।
তিনি একসময় শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরবর্তীতে চাকুরির সুবাদে অবস্থান করেন কুলাউড়া উপজেলায় সেখানে থেকেও জনতার সেবা করা থেকে পিছপা হননি। উনি ছিলেন সর্বদা শ্রীমঙ্গল বাসীর পাশে , জড়িত ছিলেন বিভিন্ন সামাজিক ও উন্নয়নমুলক সংস্থার সাথে অসহায় মানুষের পাশে । তিনি দীর্ঘদিন বাংলাদেশের সর্ববৃহৎ চা কর্মচারী সংগঠন বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের সাথে জড়িত ছিলেন। প্রথমে প্রচার সম্পাদক দায়িত্ব পালন করে, পরবর্তীতে সহ-সম্পাদক এবং সবশেষে সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সহিত কাজ করেছেন দীর্ঘদিন এই নেতা। পাশাপাশি তিনি চা শ্রমিক ভবিষ্যৎ তহবিল ট্রাস্টি বোর্ড এর সদস্য ছিলেন। বর্তমানে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দ্বারা মনোনীত হয়ে নিম্নতম মজুরী বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সদস্য হিসেবে নিয়োজিত আছেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনপ্রিয় শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং আওয়ামী সকল সংগঠনের নেতা-কর্মীদের সাথে রয়ে দেশের করোনা কালীন সময়ে সর্বত্র সহযোগিতা করে আসছেন এ বিষয়ে এত এলাকায় মুরুব্বি ও গরীব অসহায় মানুষের মূখে তার গুণ গান গাইতে সাহায্য সহযোগিতার কথা খুবই শুনে এলাম এলাকায় ঘুরে এবং আগামী উপজেলা উপ-নির্বাচনে প্রার্থী হবেন বলে উপজেলায় সকল নেতা কর্মী সহ গরীব দূঃখী জনসাধারণের সাথে জনসংযোগ চলিয়ে যাচ্ছেন তিনি,

উল্লেখ্য যে জাকারিয়া আহমেদ বলেন, ইনশাআল্লাহ আমি আমার সংগঠনের সকল নেতাকর্মীদের পরামর্শ নিয়ে শ্রীমঙ্গল বাসীর পাশে থাকতে চাই, এত উপজেলা বাসীর অসম্পূর্ণ উন্নয়ন মূলককাজ সরকারের ২০৪১ ডিভিশন বাস্তবায়ে আমি বদ্ধ পরিকর।
উনি মত প্রকাশ করছেন মর্মে অবগত হলাম।
তিনি শ্রীমঙ্গল উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলে সর্বদা শ্রীমঙ্গলবাসীর কল্যাণে কাজ করে যাবেন বলে আমরা আশাবাদী,তৃনমুল পরিচ্ছন্ন রাজনীতি বিদ হলেও সকলর মতের বৃত্তিতে তিনি একজন প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে মানুষের পাশে থেকে এত এলাকাবাসীর সেবা করার জন্য আশাবাদী তিনি, তিনি হিন্দু মুসলিম সকলের দোয়া আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category