শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বি.এইচ আকাশের কন্ঠে “তোর মনের ভেতর কার ছবি আঁকা” গানটি ১০০ মিলিয়ান ভিউয়ারর্স

Coder Boss / ২৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১

এস কে আর সুমন, যশোর জেলা প্রতিনিধি:
তোর মনের ভিতর কার ছবি আঁকা তোর মনের ভেতর কার জন্য এতো ভালোবাসা। নেট দুনিয়া ভাইরাল এই গানটি মানুষের মুখে মুখে গানটি ১০০ মিলিয়ান ভিউয়ার ছাড়িয়েছে আর একের পর এক ভিডিও তৈরী হয়েছে গানটি দিয়ে। গানটিতে কণ্ঠ দিয়েছেন যশোর, কেশবপুরের বি.এইচ আকাশ। তিনি গান ও নিজের স্বপ্নের কথা আলাপকালে তুলে ধরেছেন।
যশোর জেলার কেশবপুর পৌর শহরের মধ্যবৃত্ত সনাতন পরিবারে তার জন্ম, বেড়ে ওঠা কেশবপুর পৌর শহর এলাকায়। দুই ভাইয়ের মধ্যে বি.এইচ আকাশ ছোট। ছোটবেলা থেকেই গানের প্রতি আলাদা একটা নেশা ছিল তার, সেই নেশা থেকেই গান গাওয়া শুরু। বি.এইচ আকাশ সঙ্গীত প্রিয় হওয়ায় পরিবারিক ও সামাজিক ভাবে তেমন কোনো বাঁধার সম্মুখিন হতে হয়নি তাকে।

যশোরের অঞ্চলিক ভাষায় কথা বলে ভাইরাল হয়ে যান তিনি। সম্প্রতি ইউটিউভে তার গানটি ১০০ মিলিয়ান ভিউয়ারর্স হয়েছে। কথা ছিল গানটি নিয়ে বড় পরিসরে ভিডিও করার। ইতিপূর্বে বিভিন্ন পত্র-পত্রিকায় এ নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে গানটি নিয়ে।

বি.এইচ আকাশ জানান, ছোট বেলা থেকে তার গানের প্রতি ভালোবাসা এবং খালি গলায় গান গাওয়া, সেই সূত্র ধরেই পর্যায়ক্রমে গানের জগতে আসা এবং পরবর্তীতে #BH AKASH নামে একটি ইউটিউব চ্যানেলও খোলা হয়েছে, সেখানে আমার বিভিন্ন ধরনের গান আপলোড করা আছে। তার মধ্যে জনপ্রিয় “তোর মনের ভিতর কার ছবি আঁকা, তোর মনের ভেতর কার জন্য এতো ভালোবাসা” গানটি লেখা ও সুর করেছেন শিল্পী নিজেই। এই গানে মিউজিক করেছেন গোপালগঞ্জের সুজন সুহৃদ, গানটি রেকর্ড করা হয় অরিঅন স্টুডিও থেকে ও প্রকাশ করা হয় GMC Official নামক ইউটিব চ্যানেল থেকে। মুহূর্তের মধ্যে বিভিন্ন সামাজিক যোগযোগ মাধ্যমে গানটি ভাইরাল হয়। সবাই ক্রেডিট নিচ্ছে, কিন্তু অতীব দুঃখের বিষয় “আমি যে গান’টি গাইলাম কেউ তো আমার কথা বলছে না”!!

তিনি বলেন, সবার ভাগ্যে সব কিছু জুটে না, আমার বেলাও তাই হয়েছে। দীর্ঘ কয়েক বছর ধরে চেষ্টা করে যাচ্ছিলাম কোথাও কোনো সুযোগ হয়ে উঠেনি। এবার যখন হলো তখন অন্যরা সেই সুযোগও নিতে চাচ্ছেন। আমার অনুপ্রেরণা হলো মা-ভাই আত্মীয়-স্বজনের ভালোবাসা ও উৎসাহ, সর্বপরি আমার শুভাকাঙ্খী সবার উৎসাহ ও অনুপ্রেরণায় আজ আমার এই জায়গায় আসা।

বি.এইচ আকাশ বলেন, গানের কাজ নিয়ে বৃহৎ পরিকল্পনা থাকায় এখনোও নিরলস কাজ করছি। করোনাকালীন সময়ে বাসায় বসে নতুন নতুন গানের ভিডিও আমার ইউটিউব চ্যানেলে নিয়মিত আপলোড করছি। প্রতিটি মানুষের ভেতরে সৃষ্টিকর্তা প্রদত্ত বিভিন্ন ধরনের মেধা বিদ্যমান। সেটা কেউ প্রকাশ করতে পারে আর কারোটা চাঁপা থেকে যায়।
তিনি বলেন, স্বপ্ন প্রত্যেকেই দেখে কিন্তু বাস্তবায়ন করাটা খুবই কঠিন। আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল ভালো প্লাটফর্মে কাজ করার। যদি সুযোগ পাই সামনে আরো ভালো কিছু গান নিয়ে কাজ করার প্রবল ইচ্ছে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন