আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:১১

বার : সোমবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজারের জাবেদ উদ্দিন নিউইয়র্কে প্রক্লামেশন অ্যাওয়ার্ড লাভ

 

 

রিপন মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি:

নিউইয়র্কে প্রক্লামেশন অ্যাওয়ার্ড লাভ করেছেন মৌলভীবাজারের জাবেদ উদ্দিন
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি
করোনাকালীন সময় এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির নিউইয়র্ক, আমেরিকার সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন করোনা আক্রান্ত মানুষের পাশে থেকে তাদের মধ্যে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, খাবার-দাবার দরিদ্রদের বাসায় বাসায় খাদ্য পৌছানো ও বিভিন্ন সংগঠনের কাছ থেকে খাদ্য সামাগ্রী সংগ্রহ করে রাস্তায় প্রতিদিনই এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সদস্যদের নিয়ে মানুষদের মধ্যে বিতরণ করছেন। রমজানে সংগঠনটি রাস্তায় দাঁড়িয়ে মানুষের মধ্যে ইফতার বিতরণ করে। করোনাকালীন সময় যারা পরিবারের সদস্য হারিয়েছেন এই সংগঠনটি অনেকের পাশে থেকে জানাযা, দাফন সহ সকল কাজে সহযোগিতা করেছে। ভয়াবহ করোনাকালীন সময় মানুষের সেবায় কাজ করতে পেরে সংগঠনের সদস্যবৃন্দ নিজেদেরকে ধন্য মনে করছে। সমাজসেবী জাবেদ উদ্দিন মানব সেবামূলক সামাজিক কার্যক্রম অব্যহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।
জাবেদ উদ্দিন জানান, মানুষ মানুষের পাশে থেকে কাজ করলে কিভাবে সমস্যা সমাধান করা যা তা তিনি অর্জন করেছেন। তিনি সেই অভিজ্ঞতার আলোকে সবাইকে কাজ করার আহবান জানান।
বিগত কয়েক দিন আগে সংগঠনটি কংগ্রেস অফিস থেকে অ্যাওয়ার্ড এবং সেনেটার অফিস সহ বিভিন্ন সংগঠন থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেছে।
গত ২৫ আগস্ট বিকালে নিউইয়র্কস্থ স্টেট এ্যাসেম্বলি ম্যান অফিস থেকে জহরান মামদানি এর হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন জাবেদ উদ্দিন। এ সময় স্টেট এ্যাসেম্বলি ম্যান এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জাবেদ উদ্দিন মৌলভীবাজার জেলার ১নং খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামের অধিবাসী। বতর্মানে তিনি স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন। তিনি মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি ইউএসএ ইনক এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
অ্যাওয়ার্ড গ্রহণ জাবেদ উদ্দিন বলেন, মানব সেবায় কাজ করার জন্য তাকে স্টেট এসেম্বলি ম্যান অফিস যে সম্মান দিয়েছেন এর জন্য তিনি কৃতজ্ঞ। এই সেবা কাজে তাকে যারা সহযোগিতা করেছেন তাদের কাছে তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category