শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Coder Boss / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

দেশব্যাপী সাম্প্রদায়ীক সহিংসতার বিরুদ্ধে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ও শান্তির আহ্বানে সমাবেশ করেছে কিশোরগঞ্জ জেলা সম্প্রীতি ফোরাম। শুক্রবার (২২ অক্টোবর) বিকাল ৫ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.জিল্লুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন,কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম,সম্মানিত অতিথি কিশোরগঞ্জের পুলিশ সুপার মো:মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার),এ্যাড.শাহ আজিজুল হক(পি.পি),কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি এ্যাড.ভূপেন্দ্র ভৌমিক দোলন, সাইফুদ্দিন আহমেদ লেলিন,কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি এ্যাড.বিজয় শঙ্কর রায়,কিশোরগঞ্জ জেলা ইমাম ও উলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আবুল বাশার প্রমুখ।

কিশোরগঞ্জে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
বক্তারা বলেন, বাঙালির ইতিহাস সাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস। এই সম্প্রীতি বিনষ্টের চেষ্টা চলছে। একটি চক্র জ্বালাও- পোড়াওয়ের মাধ্যমে দেশটাকে আফগানিস্তান ও পাকিস্তান বানাতে চায়। আর এ কারণেই পরিকল্পিতভাবে দেশে অস্তিতিশীল পরিবেশ সৃষ্টির গভীর ষড়যন্ত্র চলছে।

বক্তারা আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। এই ধর্মে কোথাও অন্য ধর্মের মানুষকে আক্রমণ করার কথা উল্লেখ নেই। তারপরেও একটি গোষ্ঠী ধর্মকে ব্যবহার করে নিজেদের ফায়দা হাসিল করার অপতৎপরতা চালাচ্ছে। তাদের বিরুদ্ধে দেশের সচেতন মানুষ মাঠে নেমেছেন। প্রতিবাদ জানাচ্ছেন। সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আর দৃঢ় করার প্রত্যয় ব্যক্ত করেন।

পূজা মন্ডপ ও মন্দিরে হামলায় জড়িত সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো সহ সম্প্রীতি বিনষ্টকারীদের শাস্তির দাবি জানানো হয় উক্ত সমাবেশে।

আল-মামুন খান
কিশোরগঞ্জ প্রতিনিধি
তারিখঃ ২৩-১০-২০২১খ্রিঃ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন