আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৫৩

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে প্রতিষ্টাবার্ষিকী পালিত

 

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার আয়োজনে যুবদলের ৪৩ তম প্রতিষ্টাবার্ষিকী কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।
জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য শামিম আহমদের যৌথ পরিচালনায় আলোচনা সভা জগন্নাথপুর পৌর পয়েন্টে অনুষ্টিত হয়েছে।


আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য, জগন্নাথপুর উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খসরু (সাবেক চেয়ারম্যান),বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল ঊদ্দিন আহমদ, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান , জগন্নাথপুর পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলু মিয়া, জগন্নাথপুর পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর পৌর যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য লিটন মিয়া, জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুনুর রশিদ মামুন ।সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিয়া মোহাম্মদ ইউসুফ।
বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম লেবু, রাসেল বক্স, হাফিজুর রহমান, লুৎফুজ্জামান ছালিক, জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক হেলাল মিয়া, তারেক মিয়া, আকমল হোসেন, আবুল হোসেন রাব্বি, বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য সুহিনুর রহমান, আবুল হাসনাত আমির, সুয়েব আহমদ, আলিউল আহমদ, সেলিম আহমদ, আব্দুল মালিক, খায়রুল ইসলাম, সিরাজুল ইসলাম, রুহেল আহমদ চৌধূরী, মো: আলামিন , রাজু আহমদ, সুলেমান আলী, সৈয়দ মিজান, লিকছন আহমেদ, ফকরুল ইসলাম, আব্দুল হক কামালী, আনিসুর রহমান আবু, অদুদ কামালী, পারভেজ আহমদ তালুকদার, সাদিক আহমদ, জগন্নাথপুর পৌর যুবদলের সদস্য মঈন উদ্দিন আহমদ, মো: রুকন মিয়া, ফজলু মিয়া, আব্দুস সালাম প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের সদস্যবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত যুবদলের নেতাকর্মীবৃন্দ।
আলোচনা সভায় পবিত্র কোরআন তেলওয়াত করেন পৌর যুবদলের সদস্য আনোয়ার হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম খসরু বলেন এখন সময় এসেছে দলমত ভুলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ডাকে এক্যবদ্ধ হয়ে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, গনতন্ত্র, মানুষের মৌলিক অধিকার, জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে শরিক হওয়ার। সভাপতির বক্তব্যে আবুল হাশিম ডালিম বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্টাবার্ষিকীতে আমাদের জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের সকল নেতাকর্মীকে এক্যবদ্ধ হতে হবে, শপথ নিতে হবে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার জন্য সরকারের প্রতি আহবান জানান। যুবদলের সকল নেতাকর্মীকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ডাকে আগামীদিনের সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে অগ্রণী ভূমিকা পালন করার জন্য আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category