আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:২১

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

টিম ডিরেক্টরের দায়িত্ব পেয়েই শিষ্যদের নিয়ে মাঠে সুজন।

স্পোর্টস ডেস্ক:

টি-২০ বিশ্বকাপে বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের অবনতির পর, বিভিন্ন সেক্টরে পরিবর্তন এনে উন্নতির স্বপ্ন দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। যদিও সবকিছু এখনো চূড়ান্ত নয়,ধাক্কা কাটিয়ে সবকিছু ঠিকঠাক করে দৃশ্যমান হতে হয়তো সময় লাগবে আরও কিছু সময়।
পালাবদলের শুরুটা হয়েছে খালেদ মাহমুদ সুজনকে দিয়েই, জাতীয় দলের টিম ডিরেক্টরের দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। দায়িত্ব পেয়েই কাজ শুরু করে দিয়েছেন আলোচিত এই বোর্ড পরিচালক, শিষ্যদের নিয়ে নেমে পড়েছেন অনুশীলনে।

আজ(০৭ নভেম্বর ২০২১) রোজ রবিবার সকালে বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে ৭ ক্রিকেটারকে নিয়ে অনুশীলন সারেন খালেদ মাহমুদ সুজন। অনুশীলনে আসা ক্রিকেটাররা হলেন – নাজমুল হোসেন শান্ত, পারভেজ হোসেন ইমন, ইয়াসির আলি রাব্বি, সাইফ হাসান, তৌহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি ও তানভীর ইসলাম।

অনুশীলন শেষে কথাও বলেছেন সুজন, বিসিবির সূত্র থেকে জানা গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে বোর্ডের পছন্দ ঘরোয়া ক্রিকেটের সফল কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।
এই প্রসঙ্গে সুজন বলেন, “ আছে তো অবশ্যই সেজন্য চেষ্টা করছি। যদিও এটা সালাউদ্দিনের ব্যাপার ও আসবে কি-না। আমরা চাই ওকে বাংলাদেশের সেটআপের সঙ্গে নিতে ”।

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ, আপাতত খালেদ মাহমুদ সুজনের লক্ষ্য সিরিজের জন্য ক্রিকেটারদের বিশেষ ভাবে প্রস্তুত করা। দীর্ঘদিন ধরেই সালাউদ্দিনকে বাংলাদেশ দলের সাথে যুক্ত করার দাবি উঠছিল, এখন দেখার বিষয় তিনি রাজি হন কি-না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category