শিরোনাম
শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রেগুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় সাতক্ষীরা আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস পালিত
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোয়াইনঘাটে ৬ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ০৩, সতন্ত্র ৩

Coder Boss / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

 

গোয়াইনঘাট প্রতিনিধি-

ইউনিয়ন পরিষদ নির্বাচনে (তৃতীয় ধাপের) গোয়াইনঘাট উপজেলার ৬টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এতে ৩টিতে নৌকা, ৩টিতে সতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

১নং রস্তমপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শাহাবুদ্দিন শিহাব স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীকে ৮৫১১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দী নৌকা প্রতীকে ৬২০৮ ভোট পান।

৪নং লেঙ্গড়া ইউনিয়নে মুজিবুর রহমান নৌকা প্রতীকে ২৫১০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্ধী গোলাম কিবরিয়া রাসেল ঘোড়া প্রতীকে ২৪৬০ভোট পান।

৮নং তোয়াকুল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান লোকমান উদ্দিন নৌকা প্রতীকে ৪৯৭৭ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দী শামসুদ্দিন আনারস প্রতীকে ৪৫৭৯ভোট পান।

৫নং ফতেহপুর ইউনিয়নে মিনহাজ উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীকে ৪১০০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্ধী বর্তমান চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী ঘোড়া প্রতীকে ৪০৮৮ ভোট পান।

৭নং নন্দীরগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল নৌকা প্রতীকে ৩৯৯৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দী সিরাজুল ইসলাম ঘোড়া প্রতীকে ৩১৫৩ ভোট পান।

৯নং ডৌবাড়ী ইউনিয়নে এম. নিজাম উদ্দীন ঘোড়া প্রতীকে ৪৪২৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্ধী মাওলানা দেলোয়ার হোসেন চশমা প্রতীকে ৩৮৪১ ভোট পান। ৬টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৩৪ জন, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে ২৯৮ জন ভোটযুদ্ধে অংশ নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন