শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Coder Boss / ২১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

 

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রদলের আয়োজনে শনিবার বিকাল ৪ টায় শহরের ইটাগাছা হাটের মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। এরপর শহরের মাওয়াচাইনিজের সামনে অনুষ্ঠিত হয় সমাবেশ।

এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব, সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, সহ-সভাপতি মিলন হোসেন, যুগ্ন সম্পাদক মেহেদি হোসেন, সুমন হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ আবু রায়হান, দপ্তর সম্পাদক জাহাঙ্গির হোসেন পলাশ প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একজন নেতা। অথচ তাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না। এটা খুবই দুঃখ জনক।

বক্তারা এ সময় বেগম খালেদা জিয়ার মুক্তি না দিলে এবং তাকে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে না দিলে সাতক্ষীরা থেকে এই স্বৈরচার সরকার পতনের বৃহৎ আন্দোলন শুরু করার ঘোষনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন