শিরোনাম
মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ডোমজুড় কেন্দ্রে দুয়ারে চিকিৎসক বা মমতাময়ী ক্লিনিক এর শুভ উদ্বোধন হল হাওড়ার সলপ বটতলায়

Coder Boss / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২

কলকাতা,শম্পা দাস ও সমরেশ রায়ঃ

 

নতুন বছরকে স্বাগত জানিয়ে, এবং তৃণমূল কংগ্রেসের 25 বৎসর প্রতিষ্ঠা দিবস উপলক্ষে, বিধায়ক কল্যান ঘোষ এর উদ্যোগে ডোমজুড় কেন্দ্রে দুয়ারে চিকিৎসক বা মমতাময়ী ক্লিনিক এর শুভ উদ্বোধন হল…… হাওড়ার সলপ বটতলায়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী অরূপ রায়, বিধায়ক কল্যান ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ, ডোমজুড় কেন্দ্রের সাতটি ও বালি যোগাচার আটটি চিকিৎসা কেন্দ্র থেকে মানুষ বিনা পয়সায় চিকিৎসার পরিসেবা পাবে বলে জানান।

সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনকরের উপর একরাশ খোভ উপরে দেন, তিনি বলেন যে হাওড়ার পুরভোট আটকাবার মত ওনার কোন ক্ষমতা নেই।

এছাড়া তিনি বলেন মাননীয় মুখ্যমন্ত্রী মানুষের পাশে সব সময় থাকেন মানুষের পরিষেবা দেওয়ার জন্য তিনি বদ্ধপরিকর তাই তিনি মানুষের কথা ভেবে একটার পর একটা প্রকল্প চালু করে চলেছেন আমরা এরকম একটা মন্ত্রীকে পাশে পেয়ে এলাকায় কাজ করতে পারছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন