শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আজ সারাদেশে স্বামী বিবেকানন্দের 159 তম জন্ম দিবস পালিত হল

সমরেশ রায় ও শম্পা দাস / ৫৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

কলকাতা প্রতিনিধিঃ

ডানলপ বীজ সংলগ্ন, বিবেকানন্দ সেবা প্রতিষ্ঠানে স্বামী বিবেকানন্দ মন্দির জন্মদিবস পালন করলেন এবং 23 তম বর্ষে পদার্পণ করল বিবেকানন্দের শোভাযাত্রা।

এই শোভা যাত্রা প্রতিবছর ডাউনলোড থেকে সিঁথির মোড় পর্যন্ত ভক্তদের সমাগমের অনুষ্ঠিত হয়, এবং কয়েক হাজার ভক্ত এই শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বিরাট র‍্যালির মধ্য দিয়ে।

কিন্তু এবারে করোনা মহামারী থাকায় শোভাযাত্রা স্থগিত রাখতে বাধ্য হয়, জনগণের সুবিধার্থে এবং তাদের সুস্থ রাখার জন্য, সরকারের কথা মাথায় রেখেই এবং সমস্ত রকম বিধিনিষেধ মেনেই আমরা আজ বিবেকানন্দের জন্মদিন পালন করছি।

আজ সারাদেশে স্বামী বিবেকানন্দের 159 তম জন্ম দিবস পালিত হলএছাড়া আমরাই সেবা প্রতিষ্ঠান থেকে সাধারণ মানুষের হাতে তুলে দিয়েছি মাক্স, স্যানিটাইজার, বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন অধ্যাপক ও সংসদ সৌগত রায় মহাশয় এবং বিধায়ক তাপস রায় মহাশয় ,এছাড়া উপস্থিত ছিলেন সমাজসেবী বাপি বিশ্বাস ,সুশান্ত দাস এবং অন্যান্য কর্মীবৃন্দ , আজ রাজ্যের 345 ব্লক, একশ কুড়িটি পৌরসভা ,ছটি মিউনিসিপাল কর্পোরেশন, কলকাতা পৌরসংস্থার অধীনে 144 টি রাজ্যের সব কটি জেলা, সদর ,এবং জি টি এ তে এই উৎসব পালিত হয়।

সংক্ষিপ্ত বক্তৃতার মাধ্যমে একটি লাইন বিবেকানন্দের তুলে ধরেন,,,, তুমি আপনাকে মহান বলিয়া উপলব্ধি করো তাহলে তুমিও মহান হইবে, বিবেকানন্দ ছিলেন একজন বীর সাহসী যোদ্ধা। রিপোর্টার কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন