শিরোনাম
কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি। বিশিষ্ট শিল্পপতি জনাব আবু উল রশীদ এর পক্ষথেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয় লোভ-হিংসা ও সংকির্ণ মনোভাবের ঊর্ধ্বে ওঠে মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে ——-সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ।
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হেভিওয়েট তিন প্রার্থী; ঘটবে ভোট বিপ্লব

রাজা মিয়া / ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

রাজা মিয়া রাজ, সিলেট ঃ

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় সহ পাঁচ প্রার্থী নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন।
এর মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হিরন মিয়া নৌকা ; দলীয় ভাবে বি এন পি নির্বাচনে না আসলে ও গত নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হওয়া বর্তমান চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীকে,সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন নুনু মিয়া আনারস প্রতীকে,স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাজী জমির আলী ঘোড়া ও আলহাজ্ব উস্তার মিয়া চমশা প্রতীকে নির্বাচন করছেন।
জানা যায় ; ৬ষ্ঠ ধাপে ইউপি নির্বাচন ৩১ জানুয়ারিকে সামনে রেখে দলীয় প্রার্থী সহ অন্যান্য চেয়ারম্যান ও সদস্য সদস্যা প্রার্থীরা নির্বাচনী জানান দিচ্ছেন।
চালিয়ে যাচ্ছেন পোস্টার লিফলেট সহকারে প্রচার প্রচারনা, ; হাট বাজারে বইছে নির্বাচনী হাওয়া ; বাড়ি বাড়ি গিয়ে করছেন গণসংযোগ ও।
নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সাথে কুশল বিনিময় সহ অসুস্থ মানুষকে দেখতে ছুটে চলেন হাসপাতাল কিংবা বাড়িতে।

তবে বরাবরের মতো এবারের নির্বাচনে দলীয় প্রার্থী থাকলে ও একি এলাকায় তিন প্রার্থী থাকায় ভোটাররা রয়েছেন চরম বিপাকে ; মুখ খুলছেন না অনেকই।
এছাড়া স্হানীয় ভাবে ভোটের হিসেবে এই তিনজনকে নিয়েই চলছে সকল জল্পনা কল্পনা।
ইউনিয়নের ১২ টি ভোট কেন্দ্রে প্রায় ২০ হাজার ভোটের মধ্যে ১৩ হাজার ভোট প্রয়োগ হলেও সকল প্রার্থীদের রয়েছে স্হায়ী ভোট ব্যাংক।
তবে এখানে রয়েছে ভোটের প্রার্থক্য; ভোটাররা মনে করেন এবারের নির্বাচন তিনজনকে নিয়ে হলেও হঠাৎ ঘটে যেতে পারে ভোট বিপ্লব।

অতীত বর্তমান বিবেচনা করে কে এই দৌড়ে এগিয়ে যাবেন এই অপেক্ষায় প্রখর গুনছেন তারা।
ইউনিয়নের বিভিন্ন জায়গা ঘুরে কথা বলে জানা যায়,এবারের নির্বাচনে সৎ যোগ্য ও নিষ্ঠাবান মানুষকে ভোট দিয়ে জয়যুক্ত করতে চায় সাধারণ ভোটাররা।
চারদিকে এই আমেজ শুধু নির্বাচন ; চায়ের দোকান থেকে শুরু করে মাঠ পর্যায়ে আলোচনা চলছে অবিরাম।এছাড়া প্রতি ওয়ার্ডে ৫-৮ জন সদস্য মহিলা সদস্য নির্বাচনে অংশ নিয়েছেন।
উল্লেখ্য ;আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপে সিলেটের ওসমানীরনগরে ৮ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পূর্ণ করতে সকল প্রস্তুতি হাতে নিয়েছে নির্বাচন কমিশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন