শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় সংখ্যালঘুর উপর হামলা, নারী ও শিশুসহ আহত ৫ জন ,থানায় অভিযোগ দায়ের

জাকির হোসেন / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

বরিশাল প্রতিনিধি:

বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় এক সংখ্যালঘু পরিবারের উপর হামলার অভিযোগে বানারীপাড়া থানায় ২ জনকে বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের মাছ রং গ্রামের মৃত্যু আঃ গনি হাওলাদারের ছেলে সহিদুল ইসলাম ও সাইদুল ইসলামকে আসামী করে পিতা মৃত্যু হেমন্ত মিস্ত্রির ছেলে লিটন মিস্ত্রি বাদী হয়ে এ লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগে জানা যায় গতকাল সকালে সহিদুল ও সাইদুল গং লাঠিসোটা ও হাতুরী নিয়া লিটন মিস্ত্রির বাড়ির সামনে এসে অহেতুক গালি গালাজ করে লিটনদের ঘর থেকে বের হতে বলে। লিটন গালি গালাজের প্রতিবাদ করলে সাইদুল ও সহিদ হাতে থাকা লাঠি ও হাতুরী দিয়া এলোপাথারী আঘাত করে। স্বামীকে বাঁচাতে এলে তার স্ত্রী শান্তনা রানীর উপর ও তারা হামলা চালায় এবং তার শ্লীলতাহানীকর ঘটনা ঘটে।

লিটনের পকেটে থাকা ৭৩০০ টাকা সাইদুল ছিনাইয়া নিয়ে যায় বলে অভিযোগে জানা যায়। এ ঘটনায় স্থানীয় কমল মিস্ত্রির স্ত্রী নমিতা মিস্ত্রি, তার বৃদ্ধ শ্বাশুরী রেনুবালা মিস্ত্রি ও হামলার স্বিকার হয় এবং কমল মিস্ত্রির ১১ বছরের ছেলে কৌসুক মিস্ত্রি খালে ছুড়ে ফেলে দেয়।তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালাইয়া গেলে আহতদের বানারীপাড়া স্বাস্থ্যকম্প্লেক্সে নিয়ে আসা হয়।

লিটন মিস্ত্রিকে প্রাথমিক চিকিৎসা ছেড়ে দিলে ও লিটনের স্ত্রী শান্ততা মিস্ত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন