শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০২:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে

Coder Boss / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

কলকাতা নিউজঃ

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে….।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে...

এই উপলক্ষে দুটি র‍্যালির মাধ্যমে সম্মেলনের শুভ সূচনা করেন, একটি র‍্যালি আসে বালিগঞ্জ ফাঁড়ি থেকে প্রমোদ দাশগুপ্ত ভবনে, আরেকটি র‍্যালি আসে রাজাবাজার থেকে প্রমোদ দাশগুপ্ত ভবনে, প্রত্যেক র‍্যালিতে প্রায় ছয় থেকে 700 কমরেডরা পা মেলান, র‍্যালির মূল উদ্দেশ্য একদিকে ভারতের কমিউনিস্ট পার্টির 25 তম সম্মেলন।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে...

অন্যদিকে আনিস খানের হত্যার বিচার চাই, আনিস খানের বাবার কথামতো সিবিআই তদন্ত চাই , অবিলম্বে বন্দি 16 জনকে কমরেডকে নিঃশর্তে মুক্তি চাই ,এবং 28 ও 29 শে মার্চ সাধারণ ধর্মঘট সফল করুন ,এই সকল উদ্দেশ্যকে মূল ইস্যু করে র‍্যালির সূচনা, উপস্থিত ছিলেন কমরেড মোহাম্মদ সেলিম ,কমরেড অনাদি সাউ, কমরেড কাজল চক্রবর্তী, কমরেড গৌতম দেব, ছাড়া অন্যান্য নেতৃবৃন্দ এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে...

সংক্ষিপ্ত বক্তৃতার মাধ্যমে মোহাম্মদ সেলিম বলেন যারা গণতন্ত্রকে ধ্বংস করছে, গণতন্ত্রের নামে মানুষের উপরে অত্যাচার চালাচ্ছে, পুলিশ মানুষকে খুন করে চলে আসছে।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )কলকাতা জেলা সিপিআইএম, 25 তম সম্মেলন করলেন. প্রমোদ দাশগুপ্ত ভবনে...

তারা গণতন্ত্র নিয়ে কথা বলে, পুলিশ মন্ত্রী হয়ে ,একটা পুলিশের নাম করে একটা নিরীহ ছেলে কে খুন করে ফেললো। অথচ এখনো দোষীর শাস্তি হলো না ,দোষীকে ধরতে পারল না, শুধু তাই নয় ভোটের নামে জুলুমবাজি, বুথে না ঢুকতে দেওয়া ,জোর করে দখল করা, এই গণতন্ত্র।

সরকার সঠিক পথে না গিয়ে সাধারণ মানুষের উপরে অত্যাচার চালিয়ে যাচ্ছে ,এর জবাব দিতে হবে। এছাড়াও বলেন 25 তম সম্মেলনে একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে প্রমোদভবন যেখানে রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে লেলিনের মূর্তি ও জীবনী তুলে ধরা হয়েছে।

রিপোর্টার সমরেশ রায় ও শম্পা দাস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন