রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আজ বিশ্ব নারী দিবস

Coder Boss / ২৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

কলকাতা প্রতিনিধিঃ

নারী দিবসকে কেন্দ্র করে নারীদের মনে সচেনতা ফিরিয়ে আনতে, মাননীয় মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়, কলকাতা পুলিশের উদ্যোগে, একটি পথনাটক.. উন্নতশির… পরিবেশিত করেন, কলকাতা পুলিশের কর্মীবৃন্দ ও দক্ষিণ কলকাতার একটি নিত্য কলাকুশলী ছেলেমেয়েরা ।

আজ বিশ্ব নারী দিবস

কলকাতার বেশ কয়েকটি থানার আশ পাশে, রাস্তার ধারে এই নাটক তুলে ধরা হয়, পথচলতি মানুষের কাছে।

আজ বিশ্ব নারী দিবস

কিভাবে একটা নারী সুরক্ষিত হতে পারে, তার সাহস কিভাবে বাড়িয়ে তুলতে পারে, কিভাবে দোষীদের সাথে মোকাবিলা করতে পারে, নিজের প্রাণ বাঁচাতে পারে ,তারই একটি চিত্র এ নাটকের মধ্য দিয়ে ফুটিয়ে তুলেছেন। নারীরা পিছিয়ে নাই তারাও পুরুষদের সাথে মোকাবিলা করতে পারে এবং বিপদে ঝাপিয়ে পড়তে পারে এই নাটক থেকে পরিষ্কার বুঝিয়ে দিতে চলেছেন কলকাতা পুলিশের উদ্যোগে… উন্নত শির . নাটকের মাধ্যমে, সত্যি দেখার যে একটা নারী কিভাবে পাঁচটা ছেলের হাত থেকে নিজেকে রক্ষা করতে পারে।

আজ বিশ্ব নারী দিবস

যা আর কেউ সাহস পাবে না ,নারীর উপর অত্যাচার করতে, নাটকটি পরিবেশন করেন ধর্মতলা মেট্রো চ্যানেল এবং কলকাতা কলেজ স্কোয়ারে, উপস্থিত ছিলেন আইপিএস অফিসার রুপেস মহাশয় , থানার অফিসার দেবজিত বাবু, কলকাতা পুলিশের অফিসার ও নাট্যকার সুদর্শন দাশ, যিনি নিজের দায়িত্ব নিয়ে যৌথ প্রচেষ্টায় এই নাটকটি মানুষের কাছে তুলে ধরেছেন।

আজ বিশ্ব নারী দিবস

এছাড়া উপস্থিত ছিলেন রাজশ্রী, নীলাঞ্জনা চ্যাটার্জী, কলকাতা পুলিশের এএসআই, শ্রী চন্দ্র মুখার্জী ,সুরেন্দ্রনাথ টুডু,সুতপা চক্রবর্তী, তৃষ্ণা খান ,রিজওয়ানা খাতুন, প্রবাস বর্মন, বাপ্পা সাহা, দীপরাজ মন্ডল ,প্রবীর বসু কলকাতা পুলিশ ও আরো অনেকে। রিপোর্টার কলকাতা থেকে সমরেশ রায় ও শম্পা দাস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন