শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

Coder Boss / ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২

মো ফজলেরাব্বি,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সাথে বিপরীত দিক থেকে আসা মাছ পরিবহণকারী আরেকটি পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরেক ব্যবসায়ী। আজ রোববার (০৮ মে) বেলা ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার কালিতলা গুপিনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচ হানিফ পরিবহণ (ঢাকা মেট্রো- ব-১৪-৫৯৮২) এর সাথে রংপুরমূখী একটি মাছ বহণকারী পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে পিকআপের এক পাশের ডালা খুলে ২ মাছ ব্যবসায়ী ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় নিরব (৩০) নামের এক জন ঘটনাস্থলেই মারা যান। ছিটকে পড়া গুরুতর আহত দুলাল নামের আরেক জনকে চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় প্রেরণ করা হয়েছে।

হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার সাথে সাথে পিকআপ ভ্যানটি পালিয়ে গেলেও ঘটনাস্থলেই আটকে আছে হানিফ পরিবহণের কোচটি।গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুন্নবী প্রধান ও ফায়ার সার্ভিস ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন