শিরোনাম
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা

আজহারুল ইসলাম জনি / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

 গাজীপুর জেলা প্রতিনিধি:

গত বুধবার (০৩/০৪/২০২৪) গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার জামালপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। বুধবার ভোরে ঘুমন্ত অবস্থায় ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে বাবা হত্যা করেছেন বলে অভিযোগ করেন স্থানীয় লোকজন।
নিহত তরুণের নাম কাউসার বাগমার (২৩)। তাঁর বাবা কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার রশিদ বাগমার।
এই ঘটনায় স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার কাউসার বাগমার তিন বছর আগে প্রবাসজীবন শেষে দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর থেকে তিনি আর কোনো কাজ করতেন না। ধীরে ধীরে তিনি স্থানীয় বখাটেদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েন। মাদকের টাকা জোগাড় করতে গিয়ে নানা অপকর্ম করে বেড়াতেন। বিভিন্ন সময় মাদক সেবনের টাকার জন্য বাড়ির আসবাব ভাঙচুর করতেন। মা-বাবার সঙ্গেও করতেন খারাপ আচরণ। তাঁর অত্যাচারে মা-বাবাসহ তার সকল স্বজনেরা অতিষ্ঠ ছিলেন। গত মঙ্গলবার রাতের খাওয়া শেষে কাউসার ঘরে ঘুমিয়ে ছিলেন। তারপর বুধবার ভোরে ঘুমিয়ে থাকা অবস্থায় ধারালো কুড়াল দিয়ে ছেলেকে কুপিয়ে হত্যা করেন তার বাবা’ রশিদ বাগমার। খবর পেয়ে সকালে কালীগঞ্জ থানা-পুলিশ নিহত তরুণের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এবং সেই সঙ্গে সন্তানকে হত্যার অভিযোগে বাবাকে আটক করে।

এই ঘটনায় নিহতের মা মোসলেমা বেগম ও ভাই আশরাফুল জানান, কাউসার মাদকাসক্ত ছিল। সারা রাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করতো। মাদকের টাকার জন্য সে প্রায়ই মা-বাবার সঙ্গে ঝগড়া ও ভাঙচুর করতো। বৃদ্ধ মা-বাবার গায়ে হাত তুলতো। তার অত্যাচারে এলাকাবাসীও অতিষ্ঠ হয়ে উঠেছিল। গত কয়েক দিন ধরে নেশার টাকা জোগাতে ২ কাঠা জমি বিক্রি করে দেওয়ার জন্য মা-বাবার কাছে দাবি করে আসছিল। এতে রাজি না হওয়ায় মঙ্গলবার (২ এপ্রিল) রাতে কাউসার বৃদ্ধ মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। ঘটনার পর বাড়ি ফিরে বৃদ্ধ বাবা আব্দুর রশিদ বাগমার এ ঘটনা শুনে উত্তেজিত হয়ে ওঠেন। এ সময় তিনি একটি কুড়াল নিয়ে ঘুমন্ত ছেলেকে কুপিয়ে হত্যা করেন।
রশিদ বাগমারের তিন ছেলে ও এক মেয়ে। তিন সন্তানের মধ্যে কাউছার ছোট ছেলে। এবং বড় ছেলে আশরাফুল সিঙ্গাপুর ফেরত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন