শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুশান্ত সিং পরিবারের একসঙ্গে ৫ সদস্যের মৃত্যু।

Coder Boss / ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

গত বছরই(২০২০) প্রয়াত হন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মানসিক অবসাদের কারণেই আত্মহননের পথ বেছে নিয়েছিলেন তিনি, কিন্তু এখনও তাঁর মৃত্যু ঘিরে রয়ে গেছে ব্যাপক রহস্য। এখনও তাঁর মৃত্যু মেনে নিতে পারেনি তাঁর পরিবার থেকে শুরু করে অনুরাগীরা।

এরই মাঝে ফের শোকের ছায়া সুশান্তের পরিবারে। মঙ্গলবার(১৬ নভেম্বর ২০২১) সকালে সড়ক দুর্ঘটনায় মারা যান সুশান্ত সিং এর পাঁচ আত্মীয়। বিহারের লখিসরাই জেলার অন্তর্গত জাতীয় সড়ক ৩৩৩-এর উপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি গাড়ি। সেই গাড়িতেই ছিলেন সুশান্তের পাঁচ আত্মীয়।
মঙ্গলবার(১৬ নভেম্বর) সকালে পাটনা থেকে ফিরছিলেন তাঁরা। হরিয়ানা পুলিসের অফিসার ও.পি সিংয়ের স্ত্রী গীতা দেবীর শ্রাদ্ধানুষ্ঠানে যোগদান করেতে গিয়েছিলেন ঐ পাঁচ ব্যক্তি। গীতা দেবী হলেন সুশান্ত সিং রাজপুতের দুঃসম্পর্কের এক দিদি। সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনার সম্মুখীন হন তাঁরা। সেই সময় গাড়িতে উপস্থিত ছিলেন দশজন। তাঁদের মধ্যে ৬ জন দুর্ঘটনাস্থলেই মারা যান। ঐ ছয়জনের মধ্যে পাঁচ জন ছিলেন সুশান্তের আত্মীয়, তার মধ্যে ছিলেন তিনজন পুরুষ ও দুজন মহিলা। সঙ্কটজনক অবস্থায় বাকিদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

সুশান্তের পরিবারের ঐ পাঁচ সদস্যের নাম লালজিৎ সিং,নিমানি সিং,অমিত শংকর,সুনীতা দেবী ও অনিতা দেবী। তাঁদের দেহ শনাক্ত করেন ও.পি.সিংয়ের এক আত্মীয়। পুলিসের তরফ থেকে জানানো হয় যে, দুর্ঘটনাটি ছিল ভয়াবহ। ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। কাটার দিয়ে লোহা কেটে বের করে আনতে হয়েছে যাত্রীদের। সেখানেই মৃত অবস্থায় উদ্ধার করা হয় পাঁচ যাত্রী ও চালককে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন