বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে ৩৯৮টি মসজিদে প্রধানমন্ত্রী’র আর্থিক অনুদান বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন

Coder Boss / ৫৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ জুন, ২০২০

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার ৬টি ইউনিয়নের ৩৯৮টি মসজিদে পাঁচহাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন।

বুধবার ৩জনু জৈন্তাপুর উপজেলা প্রশাসন ও ইসলামি ফাউন্ডেশন এর আয়োজনে করোনা ভাইরাস পরিস্থিতিতে জৈন্তাপুর উপজেলা সদর নিজপাট ইউনিয়নের ৫১টি মসজিদে ৫,০০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ । অপরদিকে জৈন্তাপুর ইউনিয়নে ৬১ ও চারিকা ইউনিয়নে ৬৪টি মসজিদে অনুদানের চেক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সহকারী ভুমি কমিশনার ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও উপজেলা প্রশাসন ও ইসলামি ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এবিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ বলেন দেশে করোনা ভাইরাস জনিত কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী দেশের সকল মসজিদের অনুকলে পাঁচ হাজার টাকা অনুদানের অংশ অনুযায়ী জৈন্তাপুর উপজেলায় ৩৯৮ টি মসজিদ এ অনুদান বিতরণ করা হচ্ছে। যদি কোন মসজিদের নাম তালিকা ভুক্ত না হয় তা হলে উপজেলা প্রশাসন ইসলামি ফাউন্ডেশন এর সাথে যোগাযোগ করলে নাম তালিকাভুক্ত করা যাবে।

আগামীকাল বৃহস্পতিবার দরবস্ত, ফতেহপুর,ও চিকনাগুল ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর আর্তিক অনুদান বিতরণ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন