শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজার উপজেলার কোভিড-১৯ পরিস্থিতির সর্বশেষ আপডেটঃ

Coder Boss / ৫০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ জুন, ২০২০

বিয়ানিবাজার প্রতিনিধিঃ
আলহামদুলিল্লাহ খাসাড়ীপাড়ার রোগীর স্ত্রী ছাড়া পরিবারের বাকী সবাইসহ গত ৩০/০৫/২০২০ ইংরেজি তারিখে প্রেরিত ১৮ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

#তারিখঃ ০৫-০৬-২০২০ ইংরেজি,বিকাল০৪ঃ০০টা

👉নতুন প্রেরণকৃত নমুনাঃ০০
👉সর্বমোট প্রেরণকৃত নমুনাঃ৩২৬
👉নতুন প্রাপ্ত ফলাফলঃ ২৩
👉সর্বমোট প্রাপ্ত ফলাফলঃ ২০৮
– পজিটিভঃ ১৫
– নেগেটিভঃ ১৯৩
👉মোট সুস্থঃ ০৫
👉মোট মৃত্যুঃ০২
👉ফলাফল অপেক্ষমানঃ ১১৮
👉হোম কোয়ারেন্টাইনঃ ২৩৪
👉হসপিটাল কোয়ারেন্টাইনঃ ০১

#আমাদের উপজেলার দুজন রোগী এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। একজন তিলপারা ইউনিয়নের মাটিজুরা( মালোপাড়া) গ্রামের আবুল কাশেম ও অপরজন মুড়িয়া ইউনিয়নের তাজপুর গ্রামের তমছির আলী। কিন্তু তাদের নমুনা অন্য জায়গা থেকে নেওয়ায় উপরোক্ত হিসাবে ০২ জন বেশি দেখাবে।

নতুন সনাক্ত হওয়া ০৫ জনের বাড়ি লকডাউন করে তাদের বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হয়েছে। তারা সকলেই মোটামুটি সুস্থ আছেন।
খাসাড়ীপাড়ার রোগী আগের চেয়ে একটু ভালো বোধ করছেন।ফতেহপুর, মোল্লাপুর ও নালবহরের রোগী ভাল আছেন।চারখাই আদিনাবাদের রোগী সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি সুস্থ আছেন।

আপনার আশেপাশে কারো করোনা উপসর্গ (জ্বর,সর্দি,কাশি,গলাব্যাথা) দেখা দিলে কিংবা অন্য জেলা থেকে কেউ এসে থাকলে আমাদের হটলাইনে ফোন করে জানান।আমরা প্রয়োজনীয় ব্যাবস্থা নেব।
আমাদের হটলাইনঃ০১৭৩০-৩২৪৭৫০

বিয়ানীবাজার উপজেলাকে করোনামুক্ত রাখতে পুলিশ,সাংবাদিক, প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধিসহ সকল শ্রেণীপেশার মানুষের সম্মিলিত প্রয়াস প্রয়োজন। আমাদের সহযোগিতা করুন,আমরা আপনাদের পাশে আছি।

সবাই সতর্ক থাকুন।
স্বাস্থ্য বিভাগের সাথে থাকুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন