শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তালার সরুলিয়ায় পাঁচ শতাধিক হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।

Coder Boss / ৪০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

 

শেখ অাবুমুছা সাতক্ষীরা জেলা প্রতিনিধি ঃ

সাতক্ষীরা তালা উপজেলায় সরুলিয়া ইউনিয়নে করোনো পরিস্থিতি মোকাবেলায় ও আম্ফানে ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার ( ২৫ জুন) সকালে সরুলিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে পদ্মা রানী মাঠে উক্ত খাদ্য সামগ্রী বিতরন করেন, প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটি, বিএনপির প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া ) সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।

ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদুল হক রাজুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মির্জা আতিয়ার রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ সফিকুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান, উপজেলা কৃষকদলের সভাপতি আলী হোসেন, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি সামরুল ইসলাম মিলন, যুবনেতা শেখ মোস্তফা হোসেন মন্টু, বিএনপি নেতা রবিউল ইসলাম, সাবেক ছাত্রনেতা সাইদুর রহমান, আনিসুজ্জামান আনিস, ছাত্রনেতা মেহেদী হাসান, হাফিজুর রহমান, সালাম, সেলিম, সৈকত, জুয়েলসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি পাঁচশত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ কেজি পেয়াজ অসহায় মানুষের মাঝে বিতরন করেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এ সময় করোনো পরিস্থিতি মোকাবেলায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন থাকার এবং নিজ নিজ বাড়িতে অবস্থানের আহবান জানান। একই সাথে তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। তালা-কলারোয়া তার নির্বাচনী এলাকায় ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন