শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা ভাইরাসে আক্রান্ত পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি; দোয়া কামনা

Coder Boss / ৪৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০

 

এম. এম আতিকুর রহমান

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী, মৌলভীবাজার -১ বড়লেখা-জুড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। এদিকে করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কোভিড-১৯ এর উপসর্গ থাকায় মঙ্গলবার (১১ আগস্ট) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা নিয়ে আজ বুধবার (১২ আগস্ট) দুপুরে ফলাফল করোনা পজিটিভ আসে।

আজ মন্ত্রীর করোনা ভাইরাস পজিটিভ আসলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) ভর্তি হন। দ্রুত আরোগ্যের জন্য প্রিয় বড়লেখা- জুড়ীর জনসাধারণ সহ দেশ-বিদেশের সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

এদিকে সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

আমরা কায়মনোবাক্যে সবার প্রিয় মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি এবং প্রবীণ রাজনীতিবিদ জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এঁর আশু সুস্থতা ও নেক হায়াত কামনা করছি মাবুদের দরবারে মনেপ্রাণে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন