আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:২৫

বার : শনিবার

ঋতু : শরৎকাল

অন্যায়ের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনার মধ্য দিয়ে বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করলেন মোঃ হেলাল উদ্দিন’র।

জাকির হোসেন, বরিশাল জেলা প্রতিনিধি।।
মাদক, সন্ত্রাসহ বিভিন্ন দূর্নীতি নির্মূলে জিরো ট্রলারেন্সে অবস্থানের ঘোষনার মধ্য দিয়ে বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করলেন উজিরপুর মডেল থানার ওসি ( তদন্ত) মোঃ হেলাল উদ্দিন। বরিশাল জেলার বানারীপাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন’র পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) এর পদায়ন হওয়ায় অদ্য ইং-২৬/০৮/২০২০ তারিখ বানারীপাড়া থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। তিনি ২০১৭ সালের জুন মাসে উজিরপুর মডেল থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে যোগদান করেন। উজিরপুর থানার পুলিশ অফিসার থানা ইনচার্জ জিয়াউল আহসান বলেন হেলাল উদ্দিন একজন চৌকস পুলিশ অফিসার। তিনি বার বার নির্ভীক ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে পুলিশ বাহিনীর সফলতা বৃদ্ধি করেছেন। তিনি আরো বলেন উজির পুর থানায় যোগদানের পর থেকেই বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন (ওসি তদন্ত ) হিসাবে।
এই পুলিশ অফিসার উজিরপুর থানায় কর্মরত অবস্থায় বেশ কয়েকটি কুলু-লেস মামলার তদন্ত করে রহস্য উদঘাটন এবং আসামি গ্রেফতারে সফলতা এনে দেন পুলিশ বিভাগকে। এছাড়াও বরিশাল রেঞ্জে ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, এজন্য তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেছেন ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বিপিএম(বার), পিপিএম ও পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম(বার)। বানারীপাড়া সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ জনাব মোঃ হেলাল উদ্দিন বলেন এলাকায় সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক, সন্ত্রাস ও ইভটিজিং সহ সব ধরণের সামাজিক ব্যাধী নির্মূলে তিনি জিরো ট্রলারেন্সে অবস্থান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category