শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে আবদুল আহাদ ভুঁইয়া’র স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত

Coder Boss / ৩২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

আল-মামুন খান,তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের তাড়াইলে জনপ্রিয় ব্যাক্তিত্ব সদ্য প্রয়াত আব্দুল আহাদ ভুঁইয়া’র স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজেলা শাখার আয়োজনে ৫ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় তাড়াইল সাচাইল মাদরাসা মার্কেটে উক্ত দোয়া ও স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়েছে।
ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজেলা শাখার সহ-সভাপতি আবদুল হাই ভুঁইয়া’র সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভুঁইয়া মোতাহার। বক্তব্য রাখেন, আ’লীগ নেতা এডভোকেট মোজাম্মেল হক মাখন, তাড়াইল উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল ও জেলা প্রেসক্লাব সভাপতি শাখা উদ্দিন আহম্মেদ রাজন। বক্তব্য রাখেন, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, তাড়াইল অনলাইন প্রেসক্লাব সভাপতি ও ছড়াকার ছাদেকুর রহমান রতন, সহ-সভাপতি আফজাল হোসেন আজম, তাড়াইল পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক রবীন্দ্র সরকার, আ’লীগ নেতা সায়েম দাদ খান নওশাদ,সম্মানিত সদস্য রফিকুল ইসলাম রাজু প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন, হাফেজ আজমান। অতিথিদের আসন গ্রহণ, সভাপতির স্বাগত বক্তব্য ও অনুমোদনের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু করা হয়।
অনুষ্ঠান শেষে মরহুম আব্দুল আহাদ ভুঁইয়া’র রূহের মাগফেরাত কামনা করে উপস্হিত সকলকে নিয়ে দয়াময় আল্লাহ’র দরবারে অকাতরে মোনাজাত পরিচালনা করেন, তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও সহিলাটী বড় জামে মসজিদের খতিব মাওলানা সাদেকুর রহমান হাফিজাহুল্লাহ।
প্রধান অতিথি এডভোকেট জিল্লুর রহমান সদ্য প্রয়াত আব্দুল আহাদ ভুঁইয়া’র জীবনী আলোচনার এক পর্যায়ে বলেন, তিনি ছিলেন, তাড়াইল উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের দুই বারের সফল চেয়ারম্যান, তাড়াইল উপজেলা শাখার বিআরডিভির চেয়ারম্যান ও ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজলা শাখার সভাপতি। তিনি আরো বলেন, তিনি ছিলেন একজন অভিজ্ঞ রাজনীতিবিদ। তাড়াইল উপজেলার ঘন্ডি পেরিয়েও তাঁর ব্যাক্তিত্বের রয়েছে অনেক সুনাম ও সুখ্যতি। আমরা সবাই তার আত্মার মাখফেরাত কামনা করে দোয়া করব।
বক্তারা সদ্য প্রয়াত আব্দুল আহাদ ভুঁইয়া’র জীবনের বিভিন্ন দিক উপস্হিত জনতার সামনে তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন