শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে সংবাদকর্মী সাজনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

Coder Boss / ৪৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধি::

জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনীতে সাজনের বসতঘর সহ ৪টি ঘরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে আজ বুধবার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনীর বাসিন্দা মৃত মিছকন্দর আলীর ছেলে সংবাদকর্মী নামধারী শাহজাহান মিয়া উরফে সাজন সহ ৪টি পরিবার বিদ্যুৎ ব্যবহার করে আসছিল।

সাজনের বড় ভাই সায়েক মিয়ার নামে মিটার নিলেও মিটারের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার না করে সংবাদ কর্মী সাজনের প্রভাব কাঠিয়ে অবৈধভাবে সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করে। এ বিষয়টি তথ্য প্রযুক্তির মাধ্যমে বিদ্যুৎ অফিসের কাছে ধরা পড়লে বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষ অভিযান চালিয়ে তাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। জগন্নাথপুর আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ জানান, দীর্ঘদিন যাবত সায়েক মিয়ার নামের বিদ্যুৎ মিটারটি রিচার্জ না করায় আমরা অভিযান চালাই।

অভিযানকালে দেখা যায় ঐ স্থানে অবৈধভাবে সায়েক মিয়াসহ ৪টি পরিবার বিদ্যুৎ ব্যবহার করে আসছে। তিনি জানান, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় সায়েক মিয়ার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এদিকে সংবাদকর্মী নামধারী সাজন মিয়া তার ভাই সায়েক মিয়াকে মামলা থেকে রক্ষা করতে বিদ্যুৎ অফিসে দৌড়ঝাপ করতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন