শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সারা দেশে বেড়ে যাওয়া ধর্ষণও নারী নির্যাতন বন্ধের দাবিতে জকিগঞ্জ সরকারি কলেজের ছাত্র / ছাত্রীদের মানববন্ধন।

Coder Boss / ৩৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

কামরুল ইসলাম -স্টাফ রিপোর্টার,

সিলেট জকিগঞ্জ উপজেলার জকিগঞ্জ সরকারি কলেজের ছাত্র /ছাত্রীদের উদ্যোগে আজ ৭ অক্টোবর (বুধবার) সকাল ১১.০০ ঘটিকার সময়। জকিগঞ্জ সরকারি কলেজ সামনে সাম্প্রতিক ঘটে যাওয়া দেশের বিভিন্ন স্থানে বর্বরোচিত ধর্ষণ ও পাশবিক নির্যাতনের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাম্প্রতিক ঘটে যাওয়া একের পর এক ধর্ষণের ঘটনায় জাতি হতবাক হয়ে গেছে। বাংলাদেশের মানুষের জান মাল ও ইজ্জত আভ্রুর নিরাপত্তা হুমকির সম্মুখীন। অবিলম্বে সকল ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শান্তি নিশ্চিত করতে সংশ্লিষ্ট কতৃপক্ষকে ব্যবস্থা গ্রহণ করা দরকার।তাই এখনই ধর্ষন বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে ।
শিক্ষার্থীরা দাবি জানান সারা দেশে বেড়ে যাওয়া ধর্ষণও নারী নির্যাতন বন্ধ এবং ধর্ষণের জন্য গড়ে উঠা পরিবেশ নিয়ন্ত্রণ করতে হবে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন কলেজের সাবেক, বর্তমান শিক্ষার্থীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন