শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মানুষের ভালোবাসা পেলে এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গিকার

Coder Boss / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

 

নিজস্ব প্রতিবেদকঃ

মানুষের ভালোবাসা পেলে এলাকার উন্নয়নে সর্বক্ষন কাজ করার অঙ্গিকার ব্যক্ত করলেন ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী তরুণ সমাজকর্মী আবদুল কালাম।

সিলেট নিউজ ২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে এই কথা গুলো তুলে ধরেন তিনি।

জানা যায়,দীর্ঘদিন ধরে আবদুল কালাম ও তার পরিবারের অন্যান্যরা প্রবাসে থেকে ও কষ্টার্জিত অর্থ দিয়ে এলাকায় গরীব অসহায় ও দিনমজুর মানুষের কল্যাণে অসমান্য অবদান রাখছেন।

তিনি কোনো জনপ্রতিনিধি নয়,জনপ্রতিনিধি না হয়ে ও জনসেবায় জড়িয়ে আছেন।

মাঠ পর্যায়ে অনেকের সাথে কথা হলে জানা যায় একজন সুপরিচিত রাজনৈতিক ব্যক্তি ও এলাকার সমাজসেবী হিসেবে তরুণ সমাজকর্মী আবদুল কালামের বিকল্প নেই।

অনেকেই অভিমত ব্যক্ত করে বলেন আগামী নির্বাচনে তাকে এই ওয়ার্ডে সদস্য হিসেবে দেখতে চান তারা।

এ বিষয়ে ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী আবদুল কালাম সিলেট নিউজ ২৪ ডটকমকে জানান,এলাকার সার্বিক উন্নয়নের কথা বিবেচনা করে দীর্ঘদিন ধরে মানুষের পাশে দাঁড়িয়ে জনকল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি ও উনার পরিবার।
নির্বাচন করার ব্যাপারে জানতে চাইলে তিনি আরও বলেন এলাকার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে তিনি একজন প্রার্থী হতে পারেন।এলাকার সকলের সার্বিক সহযোগিতা পেলে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করবেন তিনি। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন